English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ৫, ২০২৪
- Advertisement -

বগুড়ায় সড়কে পুলিশ ফেরায় নিসচার ফুলের শুভেচ্ছো ও অতিরিক্ত পুলিশ সুপারের সাথে মতবিনিময়

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়া: দেশজুড়ে অস্থিতিশীল পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় বগুড়ায় কর্মরত পুলিশ সদস্যরা আজ কর্মস্থলে ফিরেছে।

Advertisements

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দেশজুড়ে অনাকাঙ্ক্ষিত ঘটনায় দেশের অনেক পুলিশ তাদের কর্ম বিরতিতে ছিলেন। এরই ধারাবাহিকতায় আজ সোমবার দিনব্যাপী জেলার দায়িত্বরত ট্রাফিক পুলিশ ও থানা পুলিশদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দ। এবং নিরাপদ সড়ক চাই জেলা কমিটির নেতৃবৃন্দ অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকারের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বগুড়া জেলা নিসচা কমিটির নেতৃবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, ৬ তারিখ থেকে শহরে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করে আসছে বগুড়া জেলা নিসচা শাখা। এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধান করেন নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ।

এসময় নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ বলেন, দেশের এই ক্লান্তি মুহুর্তে নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশনায় বগুড়া শহরে যানজট নিরসনে কাজ করেছি। আমরা আশা করি সবাই আমাদের মত নিজ নিজ জায়গা থেকে দেশের এই পরিস্থিতিতে কাজ করা। আজ পুলিশ ভাইয়েরা আইনশৃঙ্খলা রক্ষার্থে নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন। আমরা তাদের সাধুবাদ জানাই। ফুল দিয়ে তাদের বরণ করে নিলাম। ছাত্রজনতা এবং বিভিন্ন সমাজিক সংগঠন পুলিশের পাশে আছে এবং থাকবে যাতে তাদের কাজ করা সহজতর হয়। সেই সাথে পুরো দমে ট্রাফিক পুলিশ কাজে যোগদান না করা পর্যন্ত রাস্তায় কাজ করার অঙ্গীকার করেন নিসচা বগুড়া জেলা শাখা।

Advertisements

আজ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাহমুদ শরীফ মিঠু, সাংগঠনিক সম্পাদক আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ জাহিদুর রহমান, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, সংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম সোহাগ, কার্যনির্বাহী সদস্য মোমিনুর রহমান মোমিন, আমিন ইসলাম, আকাশ ইসলাম, ছামছুর রহমান প্রমূখ।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার এর বক্তব্য ভিডিও লিংক….

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন