English

27 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা জনস্বার্থে আস্থার প্রতীক হয়ে কাজ করছে: বৃটিশ কাউন্সিলর হাবিব

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জনস্বার্থে নিসচা’র সকল কার্যক্রমের প্রতি সাধুবাদ জানিয়ে লন্ডনের সাউথ কেস্টেবেন ডিস্ট্রিক্ট কাউন্সিলর হাবিবুর রহমান বলেন, নিসচা সমাজ ও দেশের কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। দেশের ক্রান্তিলগ্নে সংগঠনটি বিশেষ অবদান রাখছে। আমি প্রতিনিয়ত অনলাইনের মাধ্যমে লন্ডন থেকে তাদের কার্যক্রম অবলোকন করেছি। আসলে নিসচা সমাজের কল্যাণে মানবিক কার্যক্রমে আস্থার প্রতিক হয়ে সকলের হৃদয়ে স্থান করে নিয়েছে।

Advertisements

তিনি আরোও বলেন, আজকের অনুষ্ঠানে তাদের সকল পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতি ছিলো স্বতঃস্ফূর্ত। সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা মূলক কার্যক্রমের পাশাপাশি তারা অত্যন্ত নিখুঁতভাবে সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে প্রতিনিয়ত মানবিক সহায়তা প্রদান করছে। অলরাউন্ডার হয়ে এই জনপদে সংগঠনটি সামাজিক উন্নয়নে মানবিক কল্যাণে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে। বিশেষ করে নিঃস্বার্থভাবে তারা যে কার্যক্রম পরিচালনা করছে তা স্থানীয়দের সাথে আলপকালে প্রমান পেয়েছি। আমি তাদের সকল কার্যক্রমের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করবো।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮ টায় জাতীয় সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার বিভিন্ন সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতা মূলক কার্যক্রমের প্রতি উদ্বুদ্ধ হয়ে লন্ডনের সাউথ কেস্টেবেন ডিস্ট্রিক্ট কাউন্সিলর ও সুপ্রভাত সিলেট অনলাইন চ্যানেলের চেয়ারম্যান সমাজসেবক হাবিবুর রহমান এর আমন্ত্রণে মতবিনিময় সভায় তিনি এ কথাগুলো বলেন।

পৌর শহরের ইয়াম্মী প্যারাডাইজে নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় প্রচার সম্পাদক রেদওয়ান আহমদ রুম্মানের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ। প্রধান অতিথির বক্তব্য দেন লন্ডনের সাউথ কেস্টেবেন ডিস্ট্রিক্ট কাউন্সিলর হাবিবুর রহমান। প্রধান আলোচকের বক্তব্য দেন মোহাম্মদিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ইংরেজি বিভাগের প্রভাষক ও নিসচা বড়লেখা শাখার পৃষ্টপোষক তারেক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন পৃষ্টপোষক মোহাম্মদ হানিফ পারভেজ, শরফ উদ্দিন, সভাপতি তাহমীদ ইশাদ রিপন অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সহ-সভাপতি গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমাতুন সাদিয়া লিলি, কার্যকরী কমিটির সিনিয়র সদস্য জমির উদ্দিন।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক আমান হাসান, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, ক্রীড়া সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম মোহন, কার্যনির্বাহী সদস্য কামরুল ইসলাম, আব্দুল হামিদ, জাকারিয়া আহমদ, এহসান আহমদ, ছাদিকুর রহমান, অজিত রবিদাস, সাহেদ আহমদ পাবেল, শাহাব উদ্দিন, আফজাল হোসেন রুমেল, মজনুর রহমান, ছায়দুল আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় লন্ডনের কাউন্সিলর সমাজসেবক হাবিবুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করে নিসচা বড়লেখা শাখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন