English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
- Advertisement -

ম্যানসিটিতে থাকার ইঙ্গিত গার্দিওলার

- Advertisements -
ম্যানচেস্টার সিটিতে পেপ গার্দিওলার চুক্তির মেয়াদ আছে আর এক মৌসুম। গেল মৌসুম শেষে তার কণ্ঠে ছিল ম্যানচেস্টার সিটি ছেড়ে যাওয়ার ইঙ্গিত। তবে এবার ইঙ্গিত দিচ্ছেন চুক্তির মেয়াদ বাড়ানোর। ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিলে সবকিছু ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে নিবেন বলে জানালেন এই কোচ।

২০১৬ সাল থেকে ম্যানচেস্টার সিটির কোচের দায়িত্ব পালন করে আসছেন গার্দিওলা। এর আগে বার্সেলোনার ডাগআউট চার বছর, বায়ার্ন মিউনিখের ডাগআউট তিন বছর সামলেছেন।

তবে নতুন মৌসুম শুরুর আগে সিটিতে তার ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন তিনি।  “আমি জানি, এমন কথা বলার জন্য উপযুক্ত সময় হয়তো সেটি ছিল না, মাত্রই প্রিমিয়ার লিগ জিতেছি তখন আমরা।

তবে যেটা বলতে চাচ্ছিলাম যে, আট বছর এখানে দায়িত্বে থেকেছি, আরও আট বছর নিশ্চিতভাবেই থাকব না। সেদিক থেকে বললে, দায়িত্ব চালিয়ে যাওয়ার চেয়ে ছেড়ে দেওয়ার কাছেই আছি বেশি। কিন্তু আমি এখনই বলছি না চলেই যাচ্ছি। যখন চলে যাব, সরাসরিই বলে দেব তা।
ক্লাবের ক্রীড়া পরিচালকের সঙ্গে কথা বলব, ক্লাব চেয়ারম্যান ও প্রধান নির্বাহীর সঙ্গে কথা বলব। সেটিই হবে প্রথম কাজ।” 

ম্যানচেস্টার সিটি অধ্যায়ে আট মৌসুমে ছয়টি লিগ শিরোপা জয়ের পাশাপাশি ক্লাবকে এনে দিয়েছেন প্রথম চ্যাম্পিয়ন্স লিগ, প্রথম উয়েফা সুপার কাপ ও প্রথম ক্লাব বিশ্বকাপের শিরোপা। ট্রফি জিতেছেন আরও অনেকগুলো।

ভবিষ্যতে কোনো জাতীয় দলের দায়িত্ব নিতে চান কিনা এই প্রশ্নের উত্তরও দেন তিনি।

“এটা নিয়ে (জাতীয় দলের দায়িত্ব) নিয়ে এখনও ভাবিনি, কারণ (ম্যান সিটি) ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত এখনও নেইনি। যখন ঠিক করব যে, এখানে সময় শেষ, তখন এটা নিয়ে ভাবব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন