English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

বিয়ে করলেন বিশ্বকাপ মাতানো ক্রিকেটার রিশাদ

- Advertisements -

নাসিম রুমি: প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন বাংলাদেশের লেগস্পিনার রিশাদ হোসেন। মেগা টুর্নামেন্টটি শেষে যখন টাইগার ক্রিকেটাররা নিজেদের মতো সময় কাটাচ্ছেন, তখনই বড় সুসংবাদ দিয়েছেন রিশাদ। ব্যক্তিগত জীবনের দ্বিতীয় ইনিংসে পা দিয়েছেন তিনি, বসেছেন বিয়ের পিঁড়িতে।

Advertisements

বিশ্বকাপ শেষে দেশে ফিরেই রিশাদ নিজ শহর নীলফামারীতে ছুটে গিয়েছিলেন। সেখানেই অবস্থান করছিলেন গেল কয়েকদিন ধরে। যেখানে তার বন্ধু-বান্ধব ও সামাজিক কিছু কাজে তাকে অংশগ্রহণ করতে দেখা যায়। এর মাঝেই আজ (বৃৃহস্পতিবার) জানালেন নিজের বিয়ের খবর। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড একাউন্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

Advertisements

ফেসবুক পোস্টে ‘গট ম্যারিড’ উল্লেখ করে রিশাদ লিখেছেন, বেশ রোমাঞ্চের সঙ্গে আনন্দের সংবাদ জানাচ্ছি যে, আমি যুগলবন্দি জীবন শুরু করেছি। আমাদের ভবিষ্যৎ হোক ভালোবাসা, আনন্দ ও সীমাহীন আশীর্বাদে ভরপুর।
জানা গেছে, রিশাদের সদ্য বিবাহিত স্ত্রী সিদরাতুল মুনতাহা। তার বাড়ি নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নে। তবে ব্যক্তিগতভাবে ইসলামী বিধান পালন করায়, এখনই স্ত্রীর ছবি কিংবা কোনো তথ্য সামনে আনেননি রিশাদ।

উল্লেখ্য, বাংলাদেশি লেগস্পিনার রিশাদ তার অভিষেক বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সব মহলে বেশ প্রশংসিত। নিঃসন্দেহে বাংলাদেশ যে একজন রিস্ট স্পিনারের জন্য এত অপেক্ষা করেছে, সেটিও কিছুটা হলেও ঘুচেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে সবমিলিয়ে ৭ ম্যাচে ২৫ ওভার বোলিং করেছেন রিশাদ। যেখানে ২১ বছর বয়সী এই স্পিন অলরাউন্ডার ৭.৭৬ ইকোনমি রেটে ১৪ উইকেট শিকার করেছেন। যা কোনো বাংলাদেশি বোলার হিসেবে বিশ্বকাপের এক আসরে সর্বোচ্চ উইকেটের কীর্তি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন