English

30 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০২৪
- Advertisement -

বিপিএল শুরু ২৭ ডিসেম্বর, বাদ কুমিল্লা

- Advertisements -

নাসিম রুমি: বাংলাদেশ প্রিমিয়ার লিগে সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চারবার চ্যাম্পিয়ন হয়েছে তারা, সবশেষ আসরেও খেলেছে ফাইনালে।

তবে ২৭ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া বিপিএলের নতুন আসরে দেখা যাবে না কুমিল্লা নামের কোনো ফ্র্যাঞ্চাইজি।

Advertisements

রাজনৈতিক পট-পরিবর্তনের পর আর আগ্রহ দেখায়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী ছিলেন সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল। নতুন করে কুমিল্লার নামেও আর কেউ ফ্র্যাঞ্চাইজি নিতে চাননি।

আগামী বিপিএলে কুমিল্লা না থাকলেও তিন আসর পর ফিরছে রাজশাহী। এর বাইরে দুটি ফ্র্যাঞ্চাইজির মালিকানা বদলেছে।

Advertisements

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও দুর্দান্ত ঢাকা থাকছে না, তবে চট্টগ্রাম ও ঢাকার নামে আসবে নতুন ফ্র্যাঞ্চাইজি। বৃহস্পতিবার বোর্ড সভার পর এমন তথ্য জানিয়েছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

তিনি বলেন, ‘এবার চিন্তা করেছিলাম যারা আসতে চায়, তাদের সঙ্গে ইন্টারভিউ করে করব। কেন আসতে চায়, কতটা আগ্রহ। সেটা দেখার জন্য। একটা ফ্র্যাঞ্চাইজির মধ্যে একটা ঢাকার- তো ওরা খেলতে চায়। ঢাকা টিমের আগ্রহ ছিল। চট্টগ্রামের একটা পুরোনো ফ্র্যাঞ্চাইজি ওরা ফিরে এসেছে। রাজশাহীর একটা টিম খেলতে চায়, মানে ইচ্ছা পোষণ করেছে। এই তিনটাকে আমরা চূড়ান্ত করেছি। ’

বিপিএল আয়োজন নিয়ে ফারুক বলেন, ‘যতটুকু সম্ভব একটা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টকে আকর্ষণীয় করা যায় আমাদের চেষ্টা থাকবে। অনেকগুলো ব্যাপার থাকে- হক আই, ডিআরএস এগুলো থাকবে, প্রোডাকশন- সব মিলিয়ে আকর্ষণীয় করার চেষ্টা করব। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

ফারিনের ব্যস্ততা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন