English

26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

একই দিনে বিয়ে করলেন রশিদ খান ও তার ৩ ভাই

- Advertisements -

বিয়ে করেছেন বর্তমানে ক্রিকেটবিশ্বের অন্যতম সেরা স্পিনার রশিদ খান। গতকাল বৃহস্পতিবার আফগানিস্তানের কাবুলে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু রশিদই নয়, এদিন আফগানিস্তানের এই তারকার সঙ্গে বিয়ে করেছেন তার অন্য ৩ ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রেজা খানও।

রশিদ ও তার ভাইরা ঐতিহ্যবাহী পশতুন রীতিতে বিয়ে করেছিলেন। কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে বিয়ের উৎসব অনুষ্ঠিত হয়। রশিদের বিয়ে উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত হয় আফগানিস্তানের রাজধানী শহরটি। রশিদের বিয়ের মুহূর্তগুলো অল্প সময়েই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আফগানিস্তান ক্রিকেট দলের অনেক খেলোয়াড় ও কর্মকর্তা বিয়েতে অংশ নেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন- আফগানিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নাসিব খান, ক্রিকেটার মোহাম্মদ নবি, আজমাতুল্লাহ ওমারজাই, নাজিবুল্লাহ জাদরান, রহমত শাহ ও মুজিব-উর-রহমানরা।

বিয়ে করার পর অনেকেই রশিদকে শুভকামনা জানিয়েছেন। রশিদের নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়ে নবি বলেন, ‘তোমার বিয়ে উপলক্ষে অভিনন্দন এক ও একমাত্র কিং খান, রশিদ খান। দোয়া করি আগামী জীবনে ভালোবাসা, সুখ ও সাফল্য নিয়ে থাকো।’

বর্তমান প্রজন্মেরই অন্যতম সেরা ক্রিকেটার রশিদ; বিশেষ করে টি-টোয়েন্টিতে। এই সংস্করণে দ্রুততম হিসেবে ৫০ ও ১০০ উইকেট নেওয়ার কৃতিত্ব তার। রশিদের নেতৃত্বেই ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলে আফগানিস্তান। সম্প্রতি দক্ষিণ আফ্রিকাকে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারিয়েছে আফগানরা। যার অন্যতম নায়ক ২৬ বছর বয়সী রশিদ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন