English

27 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
- Advertisement -

ছুটি শেষে রাজধানীতে বেড়েছে গাড়ির চাপ, তীব্র যানজট

- Advertisements -

টানা চার দিন ছুটি শেষে সোমবার (১৪ অক্টোবর) থেকে খুলেছে সব অফিস-আদালত, ব্যাংক, বীমা, আর্থিক প্রতিষ্ঠান ও শেয়ারবাজার। ফলে রাজধানীর সড়কে বেড়েছে গাড়ির চাপ, দেখা দিয়েছে তীব্র যানজট।

Advertisements

রাজধানীর বিভিন্ন সড়ক ঘুরে দেখে গেছে, রাজধানীর হানিফ ফ্লাইওভার, রাজধানীর গুলিস্তান, জিরো পয়েন্ট, পল্টন, কাকরাইল, মালিবাগ, রামপুরা, বনশ্রী, গুলশানসহ কয়েকটি এলাকায় সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তি পোহাতে হয়েছে অফিসগামী মানুষকে।

বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত তুহিন বলেন, সকাল সাড়ে ৭টায় কাজলা থেকে বাসে উঠেছি। অথচ এখনও সায়েদাবাদই পার হতে পারলাম না। অফিস ৯টায়, তবে কখন পৌঁছাবো জানি না।

আরফান নামে আরেকজন জানান, চার দিনের ‍ছুটিতে ঢাকার সড়কগুলো পুরোই ফাঁকা ছিল। কিন্তু আজ অফিস-আদালত খুলতেই সেই পুরোনো রূপ। এত যানজটে সত্যিই বিরক্ত লাগে। এক থেকে দেড় ঘণ্টা আগে বাসা থেকে বের হই তবুও সময়মতো অফিসে পৌঁছাতে পারি না।

Advertisements

এদিকে, সকাল থেকে গাড়ির চাপ বাড়ায় রাস্তায় ট্রাফিক সামলাতে হিমশিম খাচ্ছেন সংশ্লিষ্টরা।

এর আগে, ১০ অক্টোবর থেকে দুর্গাপূজার ছুটি শুরু হয়। সরকারি ছুটির ক্যালেন্ডার অনুযায়ী পূজার ছুটি ১৩ অক্টোবর থাকলেও নির্বাহী আদেশে ১০ অক্টোবরও ছুটি ঘোষণা করেছিল সরকার। এরমধ্যে ১১ ও ১২ অক্টোবর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি ছিল। সব মিলিয়ে টানা চার দিনের ছুটি ভোগ করেছেন চাকরিজীবীরা।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন