English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

চোর-বাটপারদের আইনের আওতায় আনলে দ্রব্যমূল্য বাড়তো না: ফারুক

- Advertisements -

আওয়ামী লীগের আমলের চোর-বাটপারদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত স্থাপন করলে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হতো না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

Advertisements

শুক্রবার (১৮ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ নামের একটি সংগঠনের উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জোবাইদা রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতীকী অবস্থান কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার উদ্দেশ্যে জয়নুল আবদিন ফারুক বলেন, ডিমের দাম বাড়তো না, যদি অতীতের ডিমের সিন্ডিকেটকে আইনের আওতায় আনতে পারতেন। পেঁয়াজের সিন্ডিকেট হতো না, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হতো না, যদি আওয়ামী লীগের আমলের চোর ও বাটপারদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত স্থাপন করতেন।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে মিথ্যার জগৎ বানিয়ে ছাড়তে চেয়েছিলেন। সেই মিথ্যা থেকে ছাত্র-জনতা ৫ আগস্ট বাংলাদেশকে মুক্ত করে দিয়েছে। সেই মুক্তাঙ্গনে এখন আমাদের নেতা বাংলাদেশের অহংকার সরকার পরিচালনা করছেন।

Advertisements

ভারতের উদ্দেশ্যে ফারুক বলেন, আপনারা কী করেন, কী করতে চান, কী করবেন-তা আমাদের দেখার এখনই মোক্ষম সময়। শেখ হাসিনাকে আবারও বাংলাদেশে পুশ করে দিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে যদি ক্ষমতায় আনতে চান তাহলে বুঝবো আপনারা বাংলাদেশকে আপনাদের অঙ্গরাজ্য বানাতে চান।

আয়োজক সংগঠনের সভাপতি মো. ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাশেদা বেগম হীরা, নির্বাহী কমিটির সদস্য আ. ক. ম. মোজাম্মেল প্রমুখ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন