English

27 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
- Advertisement -

স্বামীসহ আটক সাবেক এমপি হেনরী

- Advertisements -

সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) জান্নাত আরা হেনরী ও তার স্বামী, সিরাজগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম তালুকদারকে আটক করেছে র‌্যাব। আজ সোমবার দুপুরে মৌলভীবাজার শহরতলির সোনাপুরের দেলওয়ার হোসেন বাচ্চুর নামের একজনের বাসা থেকে তাদের আটক করে র‌্যাব-৯।

জানা গেছে, হেনরী ও তার স্বামী দীর্ঘদিন ধরে ওই বাসায় আত্মগোপনে ছিলেন।

র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা রয়েছে।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর জান্নাত আরা হেনরী, তার স্বামী শামীম তালুকদার ও মেয়ে মুনতাহা রিদায়ী লামের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেন আদালত। ওই দিন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

অনুসন্ধানকারী কর্মকর্তা, দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারী পরিচালক আসিফ আল মাহমুদ তাদের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আদালতে আবেদন করেন।

আবেদনে বলা হয়, জান্নাত আরা হেনরী তার পোষ্যরা জ্ঞাত আয়বর্হিভূত টাকা/অন্য স্থাবর, অস্থাবর সম্পদসহ আত্মগোপনে করেছেন। অনুসন্ধানকালে প্রাপ্ত তথ্যাদি এবং সংশ্লিষ্টরা গুরুত্বপূর্ণ আলামত এবং অবৈধ টাকাসহ যেকোনো মুহূর্তে দেশত্যাগ করতে পারে। এজন্য তাদের বিদেশ গমনরোধ করা আবশ্যক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন