English

32 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
- Advertisement -

যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেবে বিএনপি: ডা. জাহিদ

- Advertisements -
Advertisements
Advertisements

জনগণকে সঙ্গে নিয়ে সকল প্রকার ষড়যন্ত্র ও অপকর্মের জবাব দেওয়ার জন্য বিএনপি প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মতিহারা গ্রামে নিজ বাসভবনে দিনাজপুর-৬ আসনের বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত এবং জনগণের নির্বাচিত সরকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত রাজপথে থেকে বিএনপি সকল ষড়যন্ত্র ও অপকর্মের জবাব দেওয়ার জন্য প্রস্তুত আছে।

এ ছাড়াও অন্তবর্তীকালীন সরকার দ্রুত সময়ে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়ে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

তারেক রহমান দেশে কবে ফিরবেন সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আন্দোলন সংগ্রামে দীর্ঘদিন থেকে এই দেশের মানুষের সঙ্গে আমাদের নেতা তারেক রহমান ছিলেন, আছেন। খুব দ্রুত সময়ের মধ্যে তিনি দেশে ফিরবেন বলেও জানান।

তিনি আরও বলেন, জনগণের মনের ভাষা না বুঝতে পারলে শেখ হাসিনা সরকারের মতো ক্ষমতা থেকে পালাতে হয়।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা বিএনপির নেতা আতিকুর রহমান রাজা, হাকিমপুর থানা বিএনপির সাবেক সভাপতি আকরাম হোসেন, হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি সাখাওয়াত হোসেন শিল্পী, হাকিমপুর থানা পৌর বিএনপির সভাপতি ফরিদ খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক, ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলনসহ নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন