English

28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জ থানার নবাগত ওসির সাথে নিসচা শাখার মতবিনিময়

- Advertisements -

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শিবগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল হান্নান এর সাথে মতবিনিময় করেছে জাতীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখা।

Advertisements

রবিবার (২৯ সেপ্টেম্বর ) সন্ধায় ওসির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার অক্টোবর মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি সম্পর্কে ওসিকে অভিহিত করা হয়। এসময় নবাগত ওসি আব্দুল হান্নান বলেন সড়কে অনাকাঙ্ক্ষিত মৃত্যু আমাদের কারো কাম্য নয়,আমরা সকলে সড়ক আইন মেনে চলবো এবং সড়ক দূর্ঘটনা রোধে জনসচেতনতা সৃষ্টি করবো।

Advertisements

তিনি নিসচা’র কার্যক্রম ও নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের প্রশংসা করেন এবং নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচিসহ সকল কার্যক্রমে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা,সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান,সহ সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী,জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৪ উদযাপন কমিটির আহবায়ক শফিউল আলম ডিউ,যুগ্ম আহবায়ক কামরুল হাসান,ওমর ফারুক, সদস্য সচিব আসাদুল্লাহ, উদযাপন কমিটির সদস্য আবু হান্নান,জিন্নাহ মোল্লা,আব্দুর রহিম,রাব্বী হাসান সুমন উপজেলা নিসচা’র যুব বিষয়ক সম্পাদক সামসুর রহমান,মহিলন বিষয়ক সম্পাদক রেহেন কবির, প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক সোহেল রানা,সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক সেলিম, নির্বাহী সদস্য আনারুল ইসলাম , আব্দুল গফুর প্রমুখ।

সভা শেষে ওসি আব্দুল হান্নানকে নিসচা’র পক্ষ থেকে সম্মান সূচক উত্তরীয় স্মারকগ্রন্থ ও মাসব্যাপী সচেতনতামূলক কর্মসূচির তালিকা প্রদান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন