English

31 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
- Advertisement -

নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার পক্ষ থেকে রাউজানের নতুন ওসিকে ফুলেল শুভেচ্ছা

- Advertisements -

রাউজানের নতুন ওসি মীর মাহাবুবুর রহমান কে ফুলেল শুভেচ্ছা যানিয়েছে নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর শাখার সদস্যরা। তিনি শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাউজান থানায় যোগদান করেন।

Advertisements

ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ শেষে রাউজান উপজেলার নতুন ওসি’র সাথে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন নিয়ে আলোচনা করেন নিসচা চট্টগ্রাম জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত তিনি বলেন, ২২ অক্টোবর ২০২৪ জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করতে যাচ্ছি। আমাদের উদ্দেশ্য সড়ককে নিরাপদ গড়ে তোলা। রাউজানে বিভিন্ন স্থানে রাস্তার উপর সিএনজি অটোরিকশা,বাস, ট্রাক ও প্রাইভেট কার পার্কিং করে রাখা হয় যার কারণে সড়কর যানজট সৃষ্টি হচ্ছে এবং কিছু কিছু স্থানে দেখা যায় সড়কের ব্যস্ততম রাস্তায় পাশাপাশি দুই লাইন করেও গাড়ী রাখা হয়।যার কারণে সড়কে পথচারী,যাত্রী ও এম্বুলেন্স যাতায়াতে সমস্যা সৃষ্টি হচ্ছে। তিনি আরো বলেন,সড়কে শৃঙ্খলা আনায়ন ও যানজট নিরসনে আমাদের কার্যক্রম চলমান রয়েছে। আমরা আশা করছি রাউজান থানার নবনিযুক্ত ওসি মীর মাহাবুবুর রহমান এই বিষয় গুলো মাথাই রেখে রাউজানকে সড়ক দূর্ঘটনা মুক্ত গড়ে তুলবেন।

Advertisements

নবনিযুক্ত ওসি বলেন, সড়কে শৃঙ্খলা আনায়ন ও যানজট নিরসনে নিসচা সদস্যদের পাশে আমরা আছি এবং থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত কার্যকরি সদস্য অন্তর দাশ, সৌরভ দাশ,তৌহিদুল, ইমরান,পার্থ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন