English

27 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়া নিসচা শাখার আয়োজনে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে, নিসচা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী
মাসব্যাপী চলমান কর্মসূচির অংশ হিসেবে নিরাপদ সড়ক চাই (নিসচা) ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে, চুকনগর আঞ্চলিক পরিবহন মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর বেলা সাড়ে ১১টায় ছাত্র জনতার অঙ্গিকার নিরাপদ সড়ক সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে,খুলনার চুকনগর আব্বাস হোটেল হলরুমে, সড়ক দুর্ঘটনা রোধে,নিসচা ডুমুরিয়া উপজেলা সভাপতি খান মহিদুল ইসলামের সভাপতিত্বে ও সহ-সভাপতি শাহাজান জমাদ্দারের সঞ্চালনায়, প্রধান আলোচক ছিলেন, নিসচা উপদেষ্টা আব্দুল কাইয়ুম জমাদ্দার, উপস্থিত বক্তারা বলেন সড়ক দুর্ঘটনা রোধ বাস মালিক এবং চালকের ভূমিকা অপরিসীম। আমাদের সকলকে সড়ক আইন মেনে পথ চলতে হবে। নিজেরা সচেতন থাকলে সড়ক দুর্ঘটনা অনেক অংশে রোধ করা সম্ভব।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন চুকনগর আঞ্চলিক বাস মালিক সমিতির সভাপতি মোঃ সেলিম মোড়ল, সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ, সময় নিয়ত্রক দেবব্রত রায়,আঃ রায়হান রিপন, সুপারভাইজার শাহিনুর রহমান,নিসচা ডুমরিয়া উপজেলা শাখার দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম মুকুল, কার্যকারি সদস্য জাহিদুর রহমান সোহেল, গাজী সোহেল আহমেদ,এম এ জলিল,বলরাম রায় সহ বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।।
পরবর্তীতে খুলনার চুকনগর বাসষ্টান্ড চত্তরে চালক, হেলপার, ব্যাবসায়ী ও পথচারীদের মাঝে সচেতনতা মুলক পোস্টার ও লিফলেট বিতরন করা হয়।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন