English

36 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
- Advertisement -

জুড়ীতে নিসচার নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে সচেতনতামুলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী ঘোষণা দেওয়া হয়েছে। এরই লক্ষে (১১ সেপ্টেম্বর ২০২৪) বুধবার জুড়ী উপজেলার একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রী শিক্ষকগনের সমন্বয়ে এক সচেতনতামুলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

নিসচা জুড়ী উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সাইফের সভাপতিত্বে অর্থ সম্পাদক জসিম উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ইসহাক আলী।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষিকা ঝুলন রানী দেব সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাগণ।এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা জুড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক জহিরুল ইসলাম সরকার,সহ সভাপতি প্রভাষক লিটন রঞ্জন দত্ত, সহ সম্পাদক মুহিবুর রহমান, সাংঘঠনিক সম্পাদক ফখরুল আবেদীন রুবেল, সহ সভাপতি সিরাজুল ইসলাম জসিম,সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন শান্ত, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, সদস্য ইয়াছিন আরাফাত প্রমুখ।অনুষ্ঠানে সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন শান্ত ও সহ সম্পাদক মোঃ মুহিবুর রহমান নিরাপদ সড়ক বিষয়ে বিভিন্ন নিয়মনীতি,আইন কানুন ইত্যাদি বিষয়ে ছাত্রীদের অবগতি করেন এবং তা মেনে চলার অনুরোধ করেন। সভা শেষে সড়ক দুর্ঘটনায় নিহত সকলের জন্য দোয়া করে সভার সমাপ্তি করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন