English

28 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন

- Advertisements -
ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: “ছাত্র-জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার” এই স্লোগানকে ধারণ করে কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন হয়েছে।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় জেলা প্রশাসক ফৌজিয়া খানের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী,  সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল , নিরাপদ সড়ক চাই, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো. ফিরোজ উদ্দীন ভুইঁয়া, কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল মালেক চৌধুরী, নিরাপদ সড়ক চাই( নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুকুজ্জামান, শিক্ষক প্রতিনিধি ও নিসচা’র সহসভাপতি বদরুল হুদা সোহেল, শ্রমিক ইউনিয়নের সভাপতি কাইসার আহমেদ কাইয়ুম বক্তব্য রাখেন।
সভা সঞ্চালনা করেন সহকারী পরিচালক (বিআরটিএ) মো. কামরুজ্জামান।
এ সময় আরও উপস্থিত ছিলেন নিসচা’র প্রথম কার্যকরী সদস্য এম এ কাইয়ুম আকন্দ,প্রচার ও প্রকাশনা সম্পাদক  জাহাঙ্গীর আলম, সাবেক সাধারণ সম্পাদক শফিক কবির, মহিলা বিষয়ক সম্পাদক ডা: মাহফুজা সুলতানা রুমা, সদস্য শরিফা আক্তার মশগুল, মেহেদী হাসান বাদশাসহ নিসচা’র নেতৃবৃন্দ ও জেলা বিআরটিএ শাখার কর্মকর্তারা।
এর আগে নিরাপদ সড়ক চাই, কিশোরগঞ্জ জেলা শাখা শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বর থেকে একটি র‍্যালি বের করে। তারা শহরের বিভিন্ন স্থানে পথচারী, যাত্রী-চালক ও সর্বসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে।
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন