English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

সিলেট নগরীতে যানজট নিরসন ও ফুটপাত দখমুক্ত করতে কাজ করছে নিসচা

- Advertisements -
Advertisements

দেশের এই ক্রান্তিলগ্নে যানজট নিরসনে ও ফুটপাত দখলমুক্ত রাখতে আনসার ভিডিপি ও সাধারণ ছাত্রছাত্রীদের পাশাপাশি কাজ করে যাচ্ছে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ১০ থেকে শুরু করে দিনব্যাপী সিলেট নগরীর সুরমা পয়েন্টে ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করেন তারা। এসময় তারা সুরমা পয়েন্ট থেকে শুরু করে সিটি পয়েন্ট, বন্দরবাজার, করিমউল্লাহ মার্কেটের সামন, মধুবন মার্কেটের সামনে ফুটপাতে অবৈধ ভাসমান ব্যবসায়ীদের উচ্ছেদ করে ফুটপাত দিয়ে জনসাধারনের চলাচলের উপযোগী করেন এবং সকল পথচারীদেরকে ফুটপাত ব্যবহার করার জন্য অনুরোধ জানান।

নিসচা কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা কমিটির আহ্বায়ক জহিরুল ইসলাম মিশু জানান, দেশের এই ক্রান্তিলগ্নে নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের নির্দেশনায় দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নিসচার সকল শাখা সমূহ একযোগে কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় নিসচা সিলেট বিভাগের সকল নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছে। এই কাজ অব্যাহত থাকবে। এসময় তিনি নতুন বাংলাদেশ বির্নিমানে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

Advertisements

এসময় উপস্থিত কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা কমিটির আহ্বায়ক জহিরুল ইসলাম মিশু, কার্যকরী কমিটির সদস্য মো: নজরুল আহমদ, আবুল কাশেম, আবু জাবের, সুহেল চৌধুরী, আব্দুল হাসিব, রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ, লোকমান আহমদ, রাজিব ঘোষ, সুহেল চৌধুরী, মাসুম আহমদ প্রমুখ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন