English

28 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনা রোধকল্পে সিএনজি-অটো চালকদের সাথে নিসচা বগুড়া জেলা কমিটির জনসভা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

বগুড়া মহাসড়কে তিনচাকার যান চলাচল বন্ধে ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে সিএনজি/অটো চালকদের সাথে নিসচা বগুড়া জেলা কমিটির জনসভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির আজ ২য় দিনে বগুড়া মাটিডালি মোরে মহাসড়কে তিনচাকার যান চলাচল নিষিদ্ধ ও দুর্ঘটনারোধে এই জনসভায় প্রায় শতাধিক চালক উপস্থিত ছিলেন। জেলা শাখার সহ-সভাপতি মাহমুদ শরীফ মিঠুর সভাপতিত্বে সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, অর্থ সম্পাদক জাহিদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক আরমান হোসেন ডলার। উপস্থিত ছিলেন, প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম, জেসমিন আক্তার, জারমিন আক্তার, শেখ মোঃ আবু হাসনাত, , রতন চন্দ্র দাস, আমিন ইসলাম, রবিউল ইসলাম সোহাগ, আহমেদ উল্লা, আব্দুল মোমিন, লতিফুর রহমান, আব্দুর রহমান আপেল, আরিফুল ইসলাম, রবিউল ইসলাম, জান্নাতুল ইসলাম, আবু রায়হান, আল আমিন ইসলাম, মোস্তাফিজুর রহমান, আহসান ইসলাম প্রমুখ।

Advertisements

সভায় বক্তারা বলেন, মহাসড়কে তিন চাকার যানবাহন (ইজিবাইক, সিএনজিচালিত অটোরিকশা, নছিমন, করিমন, ভটভটি ইত্যাদি) নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু এই নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে চলছে তিন চাকার যানবাহন। শুধু যে চলছে তা নয়; মাঝেমধ্যে উল্টোপথে চলছে এসব যান। এতে করে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। এই দুর্ঘটনারোধে চালকদের সচেতন হবার আহবান জানান নিসচা নেতৃবৃন্দ এবং মহাসড়কে কোন ভাবেই যেন এই তিনচাকার যানবাহন চলাচল না করে সেই বিষয়ে চালকদের বিশেষ ভাবে সতর্ক করে দেয়া হয়।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন