English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

সড়কের ভাঙ্গা ঝুঁকিপূর্ণ স্থানে ঢালাই করে চলাচলের উপযোগি করে দিলো নিসচা বগুড়া জেলা শাখা

- Advertisements -
Advertisements

বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের আটাপাড়া বাজারের মুখে সড়কের জোরা স্থানে প্রায় ৬-৭ ইঞ্চি উচু নিচু থাকায় দিনের আলো বা রাতের অন্ধকারে চালকরা বেশ ঝুকি নিয়ে গাড়ি চালায়। প্রায় সেখানে মটরসাইকেল সহ ইজিভ্যান দুর্ঘটনার শিকার হয়। দুর্ঘটনা প্রবল এই স্থানটি চিন্হত করে তা ঝুকিমুক্ত করার ব্যবস্থা করে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা। আজ এই সড়কের ওপর সিমেন্ট বালি ইট এর খোয়া দিয়ে শক্ত করে ঢালাই কাজ সম্পুন্য করা হয়।

স্থানীয়দের কাছে জানা যায় এই বাজারের অর্ধেক রাস্তা সরকারি ভাবে পাকা করা হয়। অর্ধেক রাস্তা পুর্বের ইট পারা অবস্থাতেই রয়েছে। একারণে দুই রাস্তার মাঝামাঝি স্থানে উচু নিচু একটি জোরা পরে গেছে। যে স্খানটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ। পতিদিনই ঘরে দুর্ঘটনা। আজ এই সড়কের ঢালাইক কাজ সম্পুন্য হওয়ায় স্থানীয়রা সহ ঐ পথে চলাচলরত চালক ও যাত্রীরা অতন্ত্য আন্দিত।

Advertisements

উল্লেখ্য, অক্টোবর মাস এর শুরু থেকে গাবতলিতে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার আয়োজনে রাস্তা সংস্কারের কাজ অব্যহত রয়েছে। ইতিমদ্ধে সোনারায় ইউনিয়নের প্রায় ১কি.মি, রাস্তাজুরে যত খানা খন্দ রয়েছে সেগুলো ইট বিছিয়ে সংস্কার করা হয়। গত ৮ অক্টোবর এই সড়কের অর্ধেক স্থান নিরাপদ সড়ক চাই এর আয়োজনে ঢালাই করা হয়েছিলো আজ বাকি অর্ধেক রাস্তার ঢালাই কাজ করা হয়।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন