English

31 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
- Advertisement -

রাউজান পৌরসভার উদ্যোগে ও নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার সার্বিক সহযোগীতায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ

- Advertisements -

রাউজান পৌরসভার ৫ ও ৬নং ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্থ ৭০টি পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়। গত১৮ সেপ্টেম্বর ২০২৪ই বুধবার বিকাল ৩:৩০ মিনিটে রাউজান পৌরসভার একটি রুমে এ ত্রান বিতরণ করেন রাউজান পৌরসভা দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তারা সার্বিক সহযোগীতায় ছিলেন নিসচা সদস্যরা।

Advertisements

জানা যায়, রাউজান উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব,রিদোয়ান ইসলাম (তিনি বর্তমানে রাউজান পৌরসভার দায়িত্ব পালন করছেন) তাঁর আহবানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণের জন্য একটি তালিকা তৈরির দায়িত্ব পালন করে তা সম্পূর্ণ করে উপজেলা কর্মতার নিকট প্রদান করে নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর জেলা শাখার সদস্যরা।

Advertisements

আরো যানা যায়, সরকার পদত্যাগের পর রাউজান পৌরসভার কার্যক্রম বন্ধ থাকাই নিসচা সদস্যরা নিজেদের উদ্দেগে রাউজানের বিভিন্ন স্থানে টানা বেশ কিছু দিন পরিষ্কার অভিযান পরিচালনা চালায়।

এসময় উপস্থিত ছিলেন, রাউজান পৌরসভার সচিব, কর্মকর্তা,কর্মচারী ও নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার উপদেষ্টা বিকাশ দাশ গুপ্ত(তিনি রাউজান পৌরসভা২০২১ নির্বাচনে ৬নং ওয়ার্ডের সাবেক স্বতন্ত্র কাউন্সিলর পদপ্রার্থী ছিলেন) নিসচা চট্টগ্রাম জেলা শাখার আহবায়ক জয় দাশ গুপ্ত কার্যকরি সদস্য অন্তর দাশ,শুভ দাশ, তৌহিদুল ইসলাম তৌহিদ,বাসু দাশ, জয়ন্ত প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন