English

23 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
- Advertisement -

যুক্তরাজ্যে জাতীয় নিরাপদ সড়ক দিবস ও জাহানারা কাঞ্চনের মৃত্যুবার্ষিকী পালন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের পক্ষ থেকে “জাতীয় নিরাপদ সড়ক দিবস “২০২৪ ও প্রয়াত জাহানারা কাঞ্চনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২২ শে অক্টোবর মঙ্গলবার ইস্ট লন্ডনের কফি কর্নার রেস্টুরেন্টেএক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের সভাপতি জনাব আব্দুল হেলাল চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্যের অন্যতম উপদেষ্টা আব্দুল আহাদ চৌধুরী।

Advertisements

অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই যুক্ত রাজ্যের সিনিয়র সহ-সভাপতি আনসার মিয়া সাবেক সহ-সভাপতি অরূক চৌধুরী। সহসভাপতি আছওয়ার আলী ও আরিফুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী,ও আবদুল বেলাল চৌধুরী, অর্থ সম্পাদক তায়েফ সারওয়ার। সাংগঠনিক সম্পাদক আলী হোসাইন, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী তানভীর হাসান। দপ্তর সম্পাদক সাদী চৌধুরী ,প্রচার সম্পাদক রিপন ভূঁইয়া, প্রকাশনা সম্পাদক কয়ছর মিয়া, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক সৈয়দ পার্থ।

Advertisements

এক্সিকিউটিভ মেম্বার আনোয়ার খান,আব্দুর রহিম,খালিছ আহমদ ,আব্দুল ওয়াহিদ লিলু, গাজী ফরিদ হোসাইন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, আলিম উদ্দিন, সহ আরো অনেকে।

অনুষ্ঠানের দোয়া পরিচালনা করেন ব্রিকলেইন মসজিদের খতিব মৌলানা নজরুল ইসলাম। অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রেক্ষাপট ও ইতিহাসকে উপেক্ষা করা ও নিরাপদ সড়ক চাই (নিসচা)র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এর প্রতি বৈষম্যমূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং আগামী মঙ্গলবার এক প্রতিবাদ কর্মসূচির পদক্ষেপ নেওয়া হয়।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন