English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

মৃত্যুশয্যা ট্রাক চালক এর পরিবারে সহযোগীতার হাত বাড়ালো নিসচা বগুড়া জেলা শাখা

- Advertisements -
Advertisements

মৃত্যুশয্যা ট্রাক চালক এর পরিবারে সহযোগিতার হাত বাড়ালো নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখা। বগুড়ায় ট্রাক চালাক মো: জাইদুল ইসলাম ফুসফুস লিভার অকেজো হয়ে অসুস্থ্য অবস্থায় বিছানায় পড়ে আছেন। মেডিক্যালের ডা. জানিয়েছেন এই রোগীর চিকিৎসা দেশে করানো সম্ভব না তাকে বিদেশে নিতে হবে। বর্তমানে মৃত্যুশয্যা অবস্থায় বাড়িতে রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি বিছানায় পড়ে থাকায় পরিবারে স্ত্রী সন্তান এর দিন যাচ্ছে অতি কষ্টে। এমন সংবাদ পেয়ে সেই পরিবারের পাশে দাড়ায় নিসচা বগুড়া জেলা শাখা।

আজ সন্ধ্যায় ট্রাক চালক জাইদুলের বাড়িতে নিসচা বগুড়া জেলা শাখার সহ সভাপতি মাহমুদ শরীফ মিঠু, সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, অর্থ সম্পাদক জাহিদুর রহমান, সদস্য শেখ মোঃ আবু হাসনাত, মমিন গিয়ে দেখা করেন ও খোজখবর নেন। এসময় নিসচার পক্ষ থেকে চালকের পরিবারের হাতে কিছু খাবার ও নগদ অর্থ প্রদান করা হয়।

Advertisements

মৃত্যুশয্যা ট্রাক চালক জাইদুলের স্ত্রী জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি ছিলেন তার স্বামী। তিনি এখন সন্তান ও অসুস্থ্য স্বামীকে নিয়ে বেশ খারাপ অবস্থায় জীবনযাপন করছেন। তাদের গচ্ছিত অর্থ যা ছিলো সব চিকিৎসার পেছনে ব্যায় করে সর্বশান্ত অবস্থা। বর্তমানে সংসার চালানো কঠিন হয়ে পড়েছে। এই মুহুর্তে তিনি সমাজের সামর্থবান বিত্তশালীদের প্রতি আকুল আবেদন জানিয়েছেন। জাইদুলের স্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে আমার স্বামী অসুস্থ হয়ে পড়ে থাকার পরও কোন শ্রমিক নেতা আমার স্বামীর পাশে সেভাবে সহযোগীতার হাত বাড়ায়নি। নিরাপদ সড়ক চাই সংগঠনের পক্ষ্য থেকে যে সহযোগীতা করা হয়েছে আমি আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকশ করছি দোয়া করছি।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন