English

31 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

মণিরামপুর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন

- Advertisements -
Advertisements

“ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার” এই প্রতিবাদ্যকে সামনে নিয়ে যশোরের মণিরামপুরে জাতীয় সংগঠন নিরাপদ সড়ক চাই’র উদ্যোগে ২২ অক্টোবর ২০২৪ মঙ্গলবার জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে বহুমুখী কর্মসূচি বাস্তবায়ন করা হয়। মণিরামপুরের চণ্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখ সড়কে শিক্ষার্থী ও নাগরিকদের নিয়ে র‌্যালি, শিক্ষার্থী সমাবেশ ও পথচারীদের মাঝে লিফলেট বিতরন করা হয়।

চণ্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: মনিরুজ্জামানের সভাপতিত্বে ও মনিরামপুর নিসচার কার্যকরী সদস্য প্রধান শিক্ষক টি.এম. সায়ফুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু মোত্তালেব আলম, এছাড়াও আরও বক্তব্য রাখেন উপজেলা নিসচার আহবায়ক মোঃ মুনুছুর আলী, যুগ্ম আহবায়ক মোঃ শামছুজ্জামান, সদস্য সচিব এস.এম. হাফিজুর রহমান, উপদেষ্টা মোঃ আতাউর রহমান, কার্যকরী সদস্য জয়নুল আবেদীন, মো: আসাদুজ্জামান, বোরহান উদ্দীন প্রমুখ।

Advertisements

উল্লেখ্য ‍”নিরাপদ সড়ক চাই” সংগঠনের প্রস্তাবনার মাধ্যমে ২০১৭ সাল থেকে সরকারি-বেসরকারিভাবে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপিত হয়ে আসছে, এবার অষ্টম বারের মত এ দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন