English

28 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
- Advertisement -

বড়লেখায় পানিবন্দি মানুষের মাঝে নিসচা’র দ্বিতীয়ধাপে খাদ্যসামগ্রী বিতরণ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে অতীতের মতো এবারো বন্যা দুর্গত এলাকায় পানিবন্দি মানুষের মাঝে দ্বিতীয় ধাপে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। চলমান বন্যায় পানিবন্দি মানুষের মাঝে দ্বিতীয় ধাপে ধারাবাহিক মানবিক কার্যক্রমের উদ্বোধন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা এডভোকেট (এপিপি) গোপাল চন্দ্র দত্ত।

Advertisements

নিসচা’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও দেশ-বিদেশের শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে শনিবার (২৯ জুন) বড়লেখা উপজেলার হাকালুকি হাওরপাড়ের হাল্লা, আহমদপুর ও খুটাউড়া এলাকার পানিবন্দি মানুষের ঘরে-ঘরে নৌকাযোগে খাদ্য সামগ্রী পৌছে দেয় নিসচা বড়লেখা শাখার নেতৃবৃন্দরা।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, সমাজকল্যাণ ক্রীড়া সম্পাদক নূরে আলম মোহন, যুব বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান জিল্লুর, কার্যকরী কমিটির সিনিয়র সদস্য মো. জমির উদ্দিন, আব্দুল হামিদ, জাকারিয়া আহমদ, শাহাব উদ্দিন ও সমাজকর্মী নাজিম উদ্দীন, জুনাইদ আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, নিসচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গণমানুষের মহানায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশে নিসচা বড়লেখা উপজেলা শাখার চলমান মানবিক কার্যক্রমের অংশ হিসেবে বন্যা দুর্গত এলাকায় (২৬ জুন) বুধবার প্রথমধাপে ও (২৯ জুন) শনিবার দ্বিতীয় ধাপে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে তাছাড়া ২০২২ সালে কয়েকটি ধাপে বন্যার্ত মানুষের পাশে বিভিন্নভাবে মানবিক সহায়তা প্রদান করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন