English

28 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
- Advertisement -

বড়লেখায় পরিবহন শ্রমিকের মেয়ের বিয়েতে নিসচা’র একশো কেজি চাল উপহার প্রদান

- Advertisements -
Advertisements

বড়লেখা প্রতিনিধি: জাতীয় সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের সাধারণ সম্পাদক আলিম উদ্দিনের অর্থায়নে হতদরিদ্র এক কন্যাদায়গ্রস্ত পরিবারের মেয়ের বিয়েতে উপহার স্বরুপ একশো কেজি চাল প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ২ টায় উপকারভোগীর নিকট নিসচা’র পক্ষ থেকে উপহার স্বরুপ চাল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, প্রচার সম্পাদক রেদওয়ান আহমদ, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য জমির উদ্দিন, সাহেদ আহমদ পাবেল, শাহাব উদ্দিন প্রমুখ।

Advertisements

এসময় নিসচা নেতৃবৃন্দরা বলেন, আমরা প্রতিনিয়ত সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী ও সচেতনতা মূলক কার্যক্রমে অব্যাহত রয়েছি। এ পর্যন্ত প্রায় অর্ধশত কন্যাদায়গ্রস্ত পরিবারে উপহার স্বরুপ বিভিন্নভাবে সহযোগিতার হাত প্রসারিত করেছি। আর এসব সম্ভব হয়েছে আমাদের প্রবাসী ভাই-বোনদের কারণে। তাই সকল প্রবাসীদের প্রতি আমরা আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন