English

30 C
Dhaka
শনিবার, জুন ২৯, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা’র ঈদ পূর্ণমিলনী, বন্যা কবলিতদের মানবিক সহায়তার উদ্যোগ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধি: জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ও সংগঠনের সদস্যবৃন্দের আর্থিক সহযোগিতায় বড়লেখা উপজেলায় বন্যা কবলিতদের মাঝে মানবিক সহায়তা প্রদানে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Advertisements

এ উপলক্ষে শুক্রবার (২১ জুন) রাত ৯ টায় পৌর শহরের স্থানীয় কার্যালয়ে নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি গোলাম কিবরিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলাওয়াত করেন কার্যনির্বাহী সদস্য শাহাব উদ্দিন। প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের সভাপতি তাহমীদ ইশাদ রিপন।

Advertisements

বিশেষ অতিথির বক্তব্য দেন সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম মোহন, কার্যকরী কমিটির সিনিয়র সদস্য মো. জমির উদ্দিন, ছাদিকুর রহমান, জাকারিয়া আহমদ প্রমুখ।

এসময় বন্যা কবলিত এলাকায় অতীথের মতো এবারো পানিবন্দি মানুষদের মানবিক সহায়তা প্রদানের লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য প্রবাসী, বিত্তবান ও সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতি নিসচা’র পক্ষ থেকে বিনীত আবেদন জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন