English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ট্রাফিকের দায়িত্ব পালন করছেন নিসচা কর্মিরা

- Advertisements -

বাংলাদেশের ঢাকা সহ সারা দেশের মত বগুড়ায় অরক্ষিত হয়ে পরেছে। কোথায় কোন পুলিশ সদস্য খুজে পাওয়া যাচ্ছেনা। প্রত্যেকটি থানা চত্বর ফাঁকা পরে আছে। পাশাপাশি বগুড়া শহরে নেই কোন ট্রাফিক পুলিশ।

উত্তবঙ্গের রাজধানী খ্যাত বগুড়া শহরে প্রতিদিন ব্যবসা বানিজ্য, চিকিৎসা সহ বিভিন্ন কাজে আসে বগুড়ার ১২টি উপজেলা সহ আশেপাশের জেলা থেকে লক্ষ লক্ষ সাধারণ মানুষ। শহরের প্রাণ কেন্দ্র সাতমাথা হওয়ায় সবস্তরে মানুষের পথচারণ থাকে এখানে।

Advertisements

এই অবস্থায় শহরের ট্রাফিকের দায়িত্ব পালন করছেন নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার কর্মিরা।

আজ সকাল থেকে শহরের সাতামাথা, স্টেশন রোড, নবাবাবাড়ী সড়ক, শেরপুর রোড, বড়গোলা মোড়, দত্তবাড়ী মোড় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে টি-সার্ট, মুখে বাশি ও হাতে লাঠি নিয়ে যানযট নিরসনে কাজ করে যাচ্ছে তারা।

Advertisements

নিরাপদ সড়ক চাই এর বগুড়া জেলা সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ জানান, যতদিন পর্যন্ত আইন শৃংখলা বাহিনী ও ট্রাফিক পুলিশ কাজ না করতে পারছে ততদিন আমরা বগুড়াবাসী যেন যানযট ভোগান্তিতে না পরে সে জন্য রাস্তায় ট্রাফিকের দ্বায়িত্ব পালন করে যাবো।

তিনি বলেন, নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্রনায়ক এর নির্দেশনায় সারাদেশে আমাদের শাখার কর্মিরা একযোগে কাজ করে যাচ্ছে। তিনি জনসাধারন সকলকে নিয়ম মেনে পথ চলার আহবান জানান।

নিরাপদ সড়ক চাই এর পাশাপাশি সড়কে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এর সদস্য, বগুড়া ডিফেন্স এন্ড সোলজারস্ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর অবসরপ্রাপ্ত সেনা, বিমান ও নৌ বাহিনী সদস্য, রেড ক্রিসেন্ট ও স্কাউট এর সদস্যদেরও কাজ করতে দেখা গেছে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন