English

27 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
- Advertisement -

নিসচা মোহাম্মদপুর থানা আহবায়ক কমিটির অনুমোদন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) মোহাম্মদপুর থানা (আহবায়ক) কমিটি আজ অনুমোদন দেয়া হলো। আ ফ ম মশিউর রহমানকে আহবায়ক এবং শাহিনকে সদস্য সচিব করে মোট ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়।

Advertisements

আজ কেন্দ্রীয় অফিসে সাংগঠনিক সম্পাদক মো: আব্দুর রহমান এর সুপারিশক্রমে অনুমোদন পত্রে সাক্ষর করেন নিসচা কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব এস এম আজাদ হোসেন । এরপর কমিটির কর্মিদের হাতে অনুমোদন পত্র তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন।

Advertisements

নতুন কমিটির সদস্যদের কেন্দ্র থেকে কিছু দিকনির্দেশনা প্রদান করা হয়। সংগঠনের পরিচালনা নীতিমালা অনুযায়ী এবং কেন্দ্রীয় কার্যকরী পরিষদের নির্দেশনা মোতাবেক সংগঠন পরিচালনা ও কার্যক্রম বাস্তবায়নে নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামসোনা ইউনিয়ন শাখা ২০২৪-২০২৫ মেয়াদের ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদকে শর্ত সাপেক্ষে অনুমোদন প্রদান করা হল যাহা নিসচা-এর পরিচালনা নীতিমালা অনুযায়ী পরিচালিত হবে।

শর্ত সমূহগুলো হলো:
বাংলাদেশের জাতীয় দিবস সমূহ নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর ব্যানারে যথাযোগ্য মর্যাদার সাথে পালন করতে হবে। নিসচা কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানের আমন্ত্রণ করা হলে নিজ উদ্যোগে কেন্দ্রীয় অনুষ্ঠানে যোগ দিতে হবে। জাতীয় নিরাপদ সড়ক দিবস ও নিরাপদ সড়ক চাই প্রতিষ্ঠা দিবসসহ অন্যান্য কার্যক্রম কেন্দ্র থেকে পালনের নির্দেশ প্রদান করা হলে তা অবশ্যই পালন করতে হবে। স্থানীয়ভাবে যানবাহন মালিক/ শ্রমিকদের সাথে নিয়মিত সড়ক নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে আলোচনা করে সড়ক দুর্ঘটনার কারণ সমূহ নির্ণয় ও রোধকল্পে যাবতীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। বিভিন্ন স্কুল/ কলেজ/ মাদ্রাসা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক ও অভিভাবকদের স্কুল প্রোগ্রামের মাধ্যমে সচেতন করতে হবে এবং স্কুল ও কলেজে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর শাখা কমিটি গঠনের উদ্যোগ নিতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন