English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা ধামসোনা ইউনিয়ন শাখার উদ্যোগে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ

- Advertisements -

“ছাত্র জনতার অঙ্গীকার,নিরাপদ সড়ক হোক সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৪ ইং উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামসোনা ইউনিয়ন শাখার উদ্যোগে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সড়ক দূর্ঘটনা রোধে রবিবার (১৩ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় জাতীয় স্মৃতিসৌধ সংলগ্ন নবীনগর- চন্দ্রা মহাসড়ক এবং ঢাকা – আরিচা মহাসড়কে  জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

Advertisements

এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ( নিসচা) ধামসোনা ইউনিয়ন শাখার যুগ্ম আহ্বায়ক জনাব আল ফাহাদ পরশ, যুগ্ম আহ্বায়ক জনাব মো: শিহাব, মাননীয় সদস্য সচিব জনাব মোহাম্মদ ইমন সহ নিরাপদ সড়ক চাই নিসচা ধামসোনা ইউনিয়ন শাখার আরো অন্যান্য সদস্যবৃন্দ।

Advertisements

উক্ত কর্মসূচিতে নিরাপদ সড়ক চাই ধামসোনা ইউনিয়ন শাখার মাননীয় যুগ্ম আহ্বায়ক জনাব আল ফাহাদ পরশ বলেন, আমাদের প্রসাশনের পাশাপাশি নিজেদের আগে সচেতন হতে হবে। প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে পরিবর্তন হলে সড়কের মধ্যে শৃঙ্খলা ফিরে আসবে এবং সড়কে আর কোনো মৃত্যু হবে না।

এ সময় নিরাপদ সড়ক চাই ধামসোনা ইউনিয়ন শাখার মাননীয় সদস্য সচিব বলেন সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে এবং সড়কে মৃত্যুর হাড় কমাতে নিরাপদ সড়ক চাই ধামসোনা ইউনিয়ন শাখার সকল সড়ক যোদ্ধা সোচ্চার অবস্থানে আছে এবং ভবিষ্যতেও থাকবে৷ আমরা একটি সুন্দর সুস্থ সড়ক বাংলাদেশের আগামী প্রজন্ম কে উপহার দিবো।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন