English

28 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

নিসচা চকরিয়া শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

- Advertisements -

ছাত্র জনতার অঙ্গিকার, নিরাপদ সড়ক হোক সবার”। এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সারা বাংলাদেশের ন্যায় নিরাপদ সড়ক চাই (নিসচা) চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে ২২শে অক্টোবর ২০২৪ “জাতীয় নিরাপদ সড়ক দিবস” কর্মসূচি পালন করে।

Advertisements

উপজেলা প্রশাসন চকরিয়া ও নিসচা চকরিয়া উপজেলা শাখা অদ্য ২২শে অক্টোবর সকাল ১১ ঘটিকায় র‌্যালি, ও দুপুর ১২ টায় উপজেলা মোহনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

প্রধান অতিথি হিসেবে নিরাপদ সড়ক চাই (নিসচা) চকরিয়া শাখার সন্মানিত উপদেষ্টা, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব ফখরুল ইসলাম, বিশেষ অতিথি নিসচা চকরিয়া শাখার সন্মানিত উপদেষ্টা চকরিয়া পৌরসভার নির্বাহী অফিসার জনাব মাসূদ মোর্শেদের উপস্থিতিথে নিসচা চকরিয়া শাখার সভাপতি সোহেল মাহমুদের সঞ্চালনে উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন বৈষম্যের ছাত্র আন্দোলনের সমন্বয়বৃন্দ, নিরাপদ সড়ক চাই নিসচা চকরিয়া উপজেলা শাখার সহ-সভাপতি নাফিজ গনি বিপু, সহ-সম্পাদক সূধীর চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক ফারুক রানা, যুব বিষয়ক সম্পাদক এম আলি হোসেন, সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার, সাংবাদিকগণ, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী সহ ও সচেতন নাগরিক গণ।

নিসচা চকরিয়া শাখার সন্মানিত উপদেষ্টা চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব ফখরুল ইসলাম সড়ক দূর্ঘটনা রোধে ছাত্র-ছাত্রীদের সচেতনতা মূলক দিক নির্দেশনা দেন, এবং ট্রাফিক আইনের নিয়ম মেনে চলার জন্য বলেন। উপদেষ্টা পৌর নির্বাহী অফিসার জনাব মাসূদ মোর্শেদ আলোচনায় নিসচা চকরিয়া উপজেলা শাখাকে নিয়ে চকরিয়া পৌর শহর যানজট মুক্ত ও দূর্ঘটনা মুক্ত করার লক্ষ্যে নিয়মিত কর্মসূচি পালন করা হবে। পরে নিসচা চকরিয়া শাখার পক্ষ থেকে চকরিয়া পৌর শহরকে যানজট মুক্ত ও সড়ক দূর্ঘটনা মুক্ত করতে বিশেষ অবদানের জন্য সন্মানিত উপদেষ্টা চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব ফখরুল ইসলামকে এবং উপদেষ্টা পৌরসভার নির্বাহী অফিসার জনাব মাসূদ মোর্শেদকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন