English

28 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ শাখার শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -

“ছাত্র জনতার অঙ্গীকার,নিরাপদ সড়ক হউক সবার” এই পতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ সড়ক চাই সংগঠনের কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে শিক্ষার্থী সমাবেশ ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও সড়ক নিরাপত্তা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ০৮ অক্টোবর দুপুর ১ টায় কমলগঞ্জে ইসলামপুর পদ্মা মেমোরিয়াল পাবলিক উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত বিদ্যালয়ে প্রধান শিক্ষক, নিসচা কমলগঞ্জ শাখার পৃষ্ঠপোষক বীরেন্দ্রনাথ।

Advertisements

উক্ত কর্মসূচিতে নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান ও আবিদুর রহমান এর সঞ্চালনায় প্রায় ৩০০ শতাধীক শিক্ষার্থীদের মাঝে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ আব্দুস সালাম।সড়কের ট্রাফিক আইন ও সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন নিসচা সভাপতি।

আসছে ২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সারা মাস ব্যাপী বিভিন্ন কর্মসূচির উদ্যোগ নিয়েছে নিসচা কমলগঞ্জ উপজেলা শাখা। । ইতিমধ্যে সপ্তাহব্যাপী ট্রাফিক কর্মসুচিসহ, শিক্ষার্থীদের মাঝে সড়ক নিরাপত্তা কর্মসূচি চলমান রয়েছে। এছাড়াও চালক প্রশিক্ষন,স্থানীয় থানা পুলিশ,গাড়ি চালক সহ সাথে মতবিনিময় সভা আয়োজন করা হবে।

Advertisements

প্রধান আলোচক সংগঠনের সভাপতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন রাস্তা চলাচলের নিয়ম ও সড়ক দুর্ঘটনা
এড়িয়ে চলার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

সর্বপরি অনুষ্ঠানের সভাপতির বক্তব্য প্রধান শিক্ষক বলেন বলেন, বহুদিন থেকেই নিরাপদ সড়ক
চাই(নিসচা)কমলগঞ্জ উপজেলা শাখা সড়ক দুর্ঘটনায় প্রতিরোধ জনসচেতনতা ও যানজট নিরসনে কাজ করে যাচ্ছে। উক্ত প্রোগ্রাম বিদ্যালয় শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

পরবর্তীতে সকল শিক্ষার্থীদের মাঝে সড়ক দুর্ঘটনা রোধে করণীয় সম্পর্কে সচেতনতা মুলক লিফলেট বিতরন করা হয়।উক্ত কাজে সার্বিক সহযোগিতা করেন নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন