English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

দূর্গত মানুষের পাশে নিসচার খুলনা মহানগর শাখা

- Advertisements -

মাহবুবুর রহমান মুন্না: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের কাছে ১০০টি পরিবারের মাঝে বিতরণের জন্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, বিস্কুট, ডাল, মোমবাতি, আলু ও ৩০ টি তাবু।

Advertisements

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে খুবির ক্যাফেটেরিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের খুলনা বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক সাজ্জাদুল ইসলাম আজাদ ও আয়মান আহাদের কাছে এসব ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন নিরাপদ সড়ক চাইয়ের (নিসচা) খুলনা মহানগর শাখার নেতারা।

Advertisements

এসময় নিসচার খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, সহ-সাধারণ সম্পাদক মো. আবু মুছা, দপ্তর সম্পাদক তানিয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য মো. শাহ নেওয়াজ ও মো. এম এ সাদী উপস্থিত ছিলেন। এর আগে সোমবার (২৬ আগস্ট) খুলনার পাইকগাছার দুর্গত মানুষের মাঝে নিসচার পক্ষ থেকে ২০০ মানুষের জন্য শুকনা খাবার বিতরণ করা হয়।

নিসচার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের আহবানে সাড়া দিয়ে খুলনা নগর শাখার উপদেষ্টা মো. সাইফুল ইসলাম ও দপ্তর সম্পাদক তানিয়া সুলতানার অর্থায়নে দুর্গত মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করায় তাদের ধন্যবাদ জানিয়েছেন সংগঠনটির মহানগর সভাপতি শেখ মো. নাসির উদ্দিন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন