English

29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা বগুড়া জেলা কমিটির মাসব্যাপী কর্মসূচি ঘোষণা।

- Advertisements -

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখা। শনিবার বিকেলে সংগঠনের জেলা শাখার সভায় এসব কর্মসূচি ঘোষণা করা হয়।

Advertisements

শহরের কলোনী এলাকায় হোটেল লুক এটা মি তে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নিসচা বগুড়া জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম বাবু।

Advertisements

সভায় বক্তব্য দেন নিসচা জেলা সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, সহ সভাপতি মাহমুদ শরীফ মিঠু, সাংগঠনিক সম্পাদক আল আমিন, প্রচার সম্পাদক আব্দুর রহিম, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, জাহিদুর রহমান, শহিদুল ইসলাম, শেখ মোঃ আবু হাসনাত, রবিউল ইসলাম সোহাগ, আহমেদ উল্লা, কুতুব শাহাবুদ্দিন বাবু, জিল্লুর রহমান, আব্দুল মোমিন,লতিফুর রহমান, আব্দুর রহমান আপেল, আরিফুল ইসলাম, জান্নাতুল ইসলাম, আবু রায়হান, আল আমিন ইসলাম, মোস্তাফিজুর রহমান, আহসান ইসলাম প্রমুখ।

কর্মসূচির মধ্যে রয়েছে পহেলা অক্টোবর শহরের সাতমাথা এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ, শিক্ষার্থীদের নিয়ে জনসচেতনতা বিষয়ে আলোচনা সভা, চালক ও জনসাধারণের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ, গণপরিবহনে স্টিকার বিতরণ, বিভিন্ন হাট-বাজারে জনসচেতনতামূলক ক্যাম্পেইন, হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের হেলমেট পরতে উৎসাহিত করা, জনসচেতনতা বিষয়ে অভিভাবক ও শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, পরিবহন শ্রমিক, ট্রাফিক পুলিশ ও কমিউনিটি পুলিশের সাথে মতবিনিময়, স্কুল, কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জনসচেতনতামূলক ক্যাম্পেইন, ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল, সড়ক দুর্ঘটনায় নিহত পারিবারগুলোর সাথে সৌজন্য সাক্ষাত, দূর্ঘটনা প্রবন এলাকায় সচেতনতামূলক ব্যানার ফেস্টুন স্থাপন এবং বৃক্ষরোপণ কর্মসূচিসহ নানাবিধ কর্মসূচি পালন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অবশেষে কমল সোনার দাম

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন