English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামের হাটহাজারী বাসস্ট্যান্ড চত্বরে ট্রাফিক পুলিশের দায়িত্বে নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখা

- Advertisements -

আজ সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত হাটহাজারী বাসস্ট্যান্ড চত্বরে নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর জেলা শাখা,আনসার সদস্য,ফায়ার ফাইটার ও ছাত্র-ছাত্রীরা ঐক্যবদ্ধ হয়ে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের দায়িত্বে কাজ করে। নিসচা কর্মীরা সড়কের সিগন্যালে ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করছেন। কেউ ট্রাফিক সিগন্যাল অমান্য করলেই তারা চালকদের বাধা দেন।

Advertisements

এ চত্বরে ৩ টি আঞ্চলিক মহাড়কের রাস্তা এসে একত্রিত হয়েছে। অক্সিজেন, খাগড়াছড়ি ও রাঙ্গমাটি থেকে আসা/যাওয়া সকল প্রকার যানবাহন চলাচলে এ চত্বর টি ব্যবহার করতে হয়,যার ফলে এ “ওয়াই সেকশনে “যানজট সব সময় লেগে থাকে।

মুলত দেশের ক্লান্তিলগ্নে সড়কে ট্রাফিক ব্যবস্থাপনায় পুলিশ না থাকায় নিসচা’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর নির্দেশনায় সারাদেশে ১২২ টি শাখায় একযোগে ট্রাফিক কর্মসূচি পালন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখা ৩য় দিনের মত আজকেও এই কর্মসূচি পালন করে। গতকালও সারা দেশে একযোগে সড়কে কাজ করেছে নিসচা।

Advertisements

নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত বলেন, সড়কে যানজট নিরসনের লক্ষ্যে আমরা সড়কে সব সময় বৃদ্ধমান, যারা সড়কের সৃঙ্খলা নষ্ট করছে তাদের কে সচেতন করার চেষ্টা অব্যাহত রয়েছে, চলামান ট্রাফিক সংকট কাটিয়ে উঠতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে যে যার অবস্থান থেকে সড়কে কাজ করে যেতে হবে।

এতে অংশগ্রহন করেন, নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত, কার্যকরি সদস্য মোঃ আরাফাত, সাধারণ সদস্য – পার্থ,আরমান,সাবিত,নাঈম, আনসার সদস্য, ফায়ার ফাইটার,ছাত্র-ছাত্রী সহ আরো অনেকে কাজ করেছেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন