English

32 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

কেশবপুরে নিরাপদ সড়ক চাই-এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান

- Advertisements -
Advertisements

হারুনার রশীদ বুলবুল: কেশবপুরে নিরাপদ সড়ক চাই-এর পক্ষ থেকে , নিরাপদ সড়ক চাই এর ইতিহাস বদলে ফেলার অপচেষ্টার প্রতিবাদে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বরাবর নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখা পক্ষ থেকে ২৮ অক্টোবর সোমবার বেলা বার টায় স্মারক লিপি দেওয়া হয়। নিরাপদ সড়ক চাই এই আন্দোলনটি ইলিয়াস কাঞ্চন- এর একার হলেও এটা এখন ১৮কোটি মানুষের প্রাণের দাবীতে পরিণত হয়েছে। এখন এটা সর্বজনবিদিত। স্বার্থন্বেসী মহলটি এখানেই থেমে থাকে নি তারা ইলিয়াস কাঞ্চনকে রাজনৈতিক আবরণে মুড়িয়ে এই কৃতিত্বকে স্নান করে নিরাপদ সড়ক চাই এর ইতিহাসকে বদলে দিতে চায়। যা আমরা সড়ক যোদ্ধারা কখনোই মেনে নেবো না।

এই প্রতিবাদে আমরা, নিরাপদ সড়ক চাই-এর ইতিহাস বদলে ফেলা, নিরাপদ সড়ক চাই-এর প্রেক্ষাপটকে উপেক্ষা করা এবং ইলিয়াস কাঞ্চনকে অসম্মান করায় প্রতিটি সড়ক যোদ্ধার মর্মমূলে আঘাত হেনেছে। এই মর্মে আমরা জোর দাবি জানাচ্ছি এবারের এই অনুষ্ঠানে কেন এই অনিয়ম এবং স্বেচ্ছাচারিতা ঘটেছে মাননীয় প্রধান উপদেষ্টার কার্যালয়ের অধীন কার্যকর তদন্ত করে যথাযথা ব্যবস্থা গ্রহন করতে হবে।

Advertisements

নতুবা সারাদেশের সড়কযোদ্ধারা রাস্তায় নেমে আসবে নিজেদের অধিকার সংরক্ষিত রাখার জন্য। আমরা কারো রক্তচক্ষুকে ভয় পাইনি, কোন হুমকিতে মাথা নত করিনি, আগামীতেও করবো না। এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সহ- সভাপতি প্রদীপ কুমার মোদক মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান কবীর, প্রচার সম্পাদক মোঃ মাসউদ হাসান সহ নেতৃবৃন্দ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন