English

29 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
- Advertisement -

সওজ নির্বাহী প্রকৌশলীর সাথে নিসচা সিলেট জেলা শাখার মতবিনিময়

- Advertisements -

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৪ “ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার” এই প্রতিপাদ্য সামনে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার উদ্যোগে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে রোববার (২০ অক্টোবর) বিকাল ৩টায় সওজ এর কার্যালয়ে সড়ক ও জনপদ সিলেট জেলার নির্বাহী প্রকৌশলী আমির হোসেনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও নিসচা সিলেট জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলাম মিশু, সদস্য সচিব ছয়ফুল করিম চৌধুরী হায়াত, সদস্য আবু জাবের, লোকমান আহমদ, মো. মাজিদুর রহমান মাছুম, মোস্তাফা হোসেন সম্রাট প্রমুখ।

Advertisements

মতবিনিময়কালে সড়ক ও জনপদ সিলেট জেলার নির্বাহী প্রকৌশলী আমির হোসেন বলেন, দুর্ঘটনামুক্ত সড়ক প্রতিষ্ঠার জন্য নিসচা দীর্ঘদিন থেকে যেভাবে কাজ করে যাচ্ছে সত্যি তা প্রশংসার দাবি রাখে। ইঞ্জিনিয়ারিং, এডুকেশন ও ট্রাফিক আইন এই বিষয়কে সমন্বয় করতে পারলে সড়ক দুর্ঘটনা অনেকাংশে কমে আসবে। সড়ক ও জনপদ বিভাগ সড়কের অবকাঠামো ঠিক রাখতে ইঞ্জিনিয়ারিং বিভাগকে আরো গুরুত্ব সহকারে প্রাধান্য দিচ্ছে। সড়কে ট্রাফিকের চাপ কমানো জন্য বিকল্প ব্যবস্থা গ্রহন করতে হবে। এসময় নিসচা সিলেট জেলা শাখার নেতৃবৃন্দরা সিলেট জেলার বিভিন্ন জরাজীর্ণ রাস্তা অতি দ্রুত মেরাতম এবং সিলেট শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামনে জেব্রা ক্রসিং স্থাপনের জোর দাবি জানান।

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আগামী ২১ অক্টোবর সন্ধ্যায় সওজ সিলেট কার্যালয়ের আঙ্গিনায় সিলেট জেলা শাখার উদ্যোগে ও সওজ এর সহযোগিতায় সড়ক দুর্ঘটনার উপর নির্মিত বিভিন্ন সচেতনতামূলক ডকুমেন্টারী প্রদর্শন করা হবে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন