English

26 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষকের শোকাহত পরিবারকে নিসচার সান্ত্বনা

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত অবসরপ্রাপ্ত শিক্ষক সুমিত চন্দ্র নাথ এর শোকাহত পরিবারের সাথে সাক্ষাৎ করে সান্ত্বনা দিয়েছে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

রবিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় উপজেলার দাসের বাজার ইউনিয়নের তালুকদারপাড়া গ্রামে তার নিজ বাড়িতে নিসচা নেতৃবৃন্দরা উপস্থিত হয়ে নিহত শিক্ষকের পরিবার কাছ থেকে সড়ক দুর্ঘটনার বিষয়াদি সম্পর্কে অবগত হন এসময় পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নিহতের বড় ভাই বাবুলাল নাথ, ছেলে শ্রীকান্ত নাথ। নিসচা বড়লেখা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সিনিয়র সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মাহিনুর ইসলাম মাহিন সংগঠনের পক্ষ থেকে নিহত শিক্ষকের পরিবারকে সান্ত্বনা প্রদান করেন এবং তার আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

Advertisements

উল্লেখ্য, সমিত চন্দ্র নাথ শুক্রবার সকালে একটি ধর্মীয় অনুষ্ঠানে ছিলেন। অনুষ্ঠান শেষে বিকেলে মোটরসাইকেলে বাড়িতে যাওয়ার উদ্দেশ্য রওয়ানা দেন। চান্দগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের বড়লেখা পৌরসভার বারইগ্রাম এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি পিকআপ তাঁর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটের প্রেরণ করা হয়। রাগিব-রাবিয়া মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন