English

29 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

বড়লেখায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নিসচার বিদায়ী সংবর্ধনা প্রদান

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম খান পদোন্নতিজনিত বদলি উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করেছে জাতীয় সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা।

রবিবার (২৬ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজরাতুন নাঈম খানকে সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সিনিয়র সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, প্রচার সম্পাদক রেদওয়ান রুম্মান, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী সিনিয়র সদস্য জমির উদ্দিন, ডা. সারওয়ার আলম, ছাদিকুর রহমান, আফজাল হোসেন রুমেল, সাধারণ সদস্য আজাদ আহমদ প্রমুখ।

Advertisements

এসময় পদোন্নতিজনিত বিদায়ী ইউএনও নাজরাতুন নাঈম খান বলেন, বড়লেখা উপজেলায় কার্যকালের সময় আন্তরিকভাবে নিসচার সহযোগিতা পেয়েছি। সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা বৃদ্ধিতে ও জনস্বার্থে সড়ক শৃঙ্খলা কার্যক্রমের পাশাপাশি প্রতিনিয়ত বিভিন্ন সামাজিক-মানবিক কর্মকান্ডে নিয়োজিত থেকে সমাজিক উন্নয়নে এবং দেশের কল্যাণে নিসচা কাজ করে যাচ্ছে৷ বিশেষ করে এই সংগঠনের নিঃস্বার্থ আন্তরিক কার্যক্রমের প্রতি আমি মুগ্ধ। যেখানেই থাকি, যেভাবেই থাকি নিসচা বড়লেখা শাখার প্রতি আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন