English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

জনসচেতনতা বৃদ্ধিতে বগুড়ায় নিসচার সমাবেশ ও ২০০ চারা গাছ বিরতণ

- Advertisements -

জনসচেতনতা বৃদ্ধিতে আজ নিরাপদ সড়ক চাই, বগুড়া জেলা কমিটির আয়োজনে সচেতনমুলক জনসভা অনুষ্ঠিত হয় এবং পরিবেশ রক্ষায় সমাবেশ শেষে ২০০ চারা গাছ বিতরণ করা হয়। আজ বিকাল ৩টায় রিয়াদ আল সালেহিন জামে মসজিদ রাস্তা, গাবতলী, বগুড়ায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

Advertisements

সার্বিক সহযোগিতায় ছিলো তকি’র বকুল তলা নার্সারী। আক্কাস আলীর পরিচালনায় জনসভার সভাপতিত্ব করেন জনাব মোঃ আব্দুল মোমিন প্রামানিক সাবেক ইউ পি সদস্য ও উপদেষ্টা তকি’র বকুল তলা নার্সারী। উদ্ভোধক হিসেবে ছিলেন, ক্ষুদে উদ্যোক্তা তকি তাজওযার উদ্যোক্তা তর্কি’র বকুল তলা নার্সারী। জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ।

Advertisements

জনসভায় বক্তব্য রাখেন, নিসচা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আল আমিন, সহ সাধারন সম্পাদক আঙ্গর হোসেন, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, অর্থ সম্পাদক জাইদুল রহমান, সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম সোহাগ,কাযকরি সদস্য, লতিফ মন্ডল, আপেল মাহমুদ, আরিফ, মমিন।

সমাবেশে জনসাধারনকে সাবধানে নিয়ম মেনে কিভাবে পথ চলতে হয় এসব বিষয়ে নানা দিকনির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন নিসচা কর্মিরা। সমাবেশ শেষে চারা গাছ বিতরণ ও উপস্থিত জনতার মাঝে পুরস্কার বিতরণ করা হয় তকির বকুলতলার সৌজন্যে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন