English

25 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
- Advertisement -

রাজশাহীতে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষার্থী প্রশিক্ষণ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisements -

রাজশাহীতে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষার্থী প্রশিক্ষণ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নিরাপদ সড়ক চাই (নিসচা) এর রাজশাহী জেলা শাখার আয়োজনে নগরীর শিল্পকলা একাডেমীতে শনিবার (১৯ অক্টোবর, ২৪ ইং) সকাল ১০ ঘটিকায় এই প্রশিক্ষণ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠান হয়।

Advertisements

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করেছেন রাজশাহীর সুযোগ্য বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ও রাজশাহী সিটি কর্পোরেশন এর প্রশাসক জনাব ড. দেওয়ন মুহাম্মদ হুমায়ন কবীর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন।

Advertisements

অনুষ্ঠানটিতে সভাপতির দায়িত্ব পালন করেন নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার সম্মানিত সভাপতি জনাব এ্যাড. তৌফিক আহসান টিটু। বিশেষ অতিতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ আবু সুফিয়ান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জনাব তরফদার মো: আক্তার জামীল, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব নূর আলম সিদ্দিক, বিআরটিএ এর উপ-পরিচালক জনাব এ. এস. এম. কামরুল হাসান, নিরাপদ সড়ক চাই এর ভাইস চেয়ারম্যান জনাব লিটন এরশাদ, কেন্দ্রীয় অর্থ-সম্পাদক জনাব আনোয়ার হোসেন, সমাজকল্যান ও ক্রিড়া বিষয়ক সম্পাদক জনাব মো: মহসিন খান ও কার্যকরী সদস্য জনাব শফিকুল ইসলাম। চলতি বছরের আগস্ট মাসের ৫ তারিখের পরে রাজশাহীতে যেসকল শিক্ষার্থীবৃন্দ সড়ককে নিরাপদ রাখতে ও সড়কের শৃঙ্খলা বজায় রাখতে নিরাপদ সড়কের সড়কযোদ্ধাদের সাথে যুক্ত থেকে সড়কে নিরলসভাবে কাজ করে গেছেন তাদের মধ্য থেকে ১৫০ জন শিক্ষার্থীকে মূলত এই প্রশিক্ষণ এবং সম্মানী হিসেবে সার্টিফিকেট প্রদান করা হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে শিক্ষার্থীদের সড়ক নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সম্মানিত মহাসচিব জনাব এস. এম. আজাদ হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব সুলতান মাহমুদ সুমন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার উপদেষ্ঠা জনাব প্রকৌশলী জিয়া উদ্দিন আহমেদ, এ্যাড. জানে আলম ও ওয়ালিউর রহমান বাবু। আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি সিরাজুল ইসলাম ও প্রকৌশলী জুনাইদ আহমেদ, সহ- সাধারণ সম্পাদক সাবান আলী দিলীপ, মাইনুল ইসলাম, মহিলা ও মিশু বিষয়ক সম্পাদক জামিলা আফসারী প্রীতি প্রমুখ। অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগীতা ও পরিচালনায় ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক জনাব প্রকৌশলী মো: আরিফুল ইসলাম আরিফ ও সাংগঠনিক সম্পাদক জনাব ডা. আমানুল্লাহ বিন আখতার আবিদ। আরো সহযোগীতায় ছিলেন সদস্য সবুজ আলী, আপন, ইউনুস আলী, দেলোয়ারা সাইদা প্রমুখ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন