English

26 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ২৪, ২০২৪
- Advertisement -

কুড়িগ্রামে ২০০ পরিবারের মাঝে ইলিয়াস কাঞ্চনের সংগঠন নিসচার পক্ষ থেকে খাদ্যসামগ্রী উপহার প্রদান

- Advertisements -

ইলিয়াস কাঞ্চনের সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আজ শনিবার কুড়িগ্রাম জেলার উলিপুর এর বেগমগঞ্জ ইউনিয়নের চর রসুলপুরে বন্যাকবলীত অসহায় প্রায় ২শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হয়।

Advertisements

কেন্দ্রীয় কমিটির আর্থিক অনুদানে এই খাদ্যসামগ্রী আজ দুপুরে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরন সমন্ময়ে কাজ করে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দরা।

বগুড়া জেলা কমিটির সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগের নেতৃত্বে বগুড়া থেকে এই খাদ্যসামগ্রী বিতরনে কাজ করেন বগুড়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক ইমরান তালুকদার নিপু, প্রকাশনা সম্পাদক জাইদুল ইসলাম, কার্যকরী সদস্য লতিফ মন্ডল, আব্দুল গফুর, রবিউল ইসলাম, মমিন। এছাড়াও সেখানে স্থানীয় নিসচা শাখার অন্যান্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খাদ্যসামগ্রী বিতরনের আগে অসহায় পরিবার গুলোর মাঝে টোকেন বিতরণে কাজ করে নিসচা রংপুর জেলা শাখার সভাপতি হাসান ফেরদৌস রাসেল।

Advertisements

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, আলু, মুড়ি, তেল, লবন।

খাদ্যসামগ্রী বিতরনের এই কার্যক্রমে নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং ভাইস চেয়ারম্যান লিটন এরশাদ কেন্দ্র থেকে সার্বক্ষনিক দিকনির্দেশনা প্রদান করেন ও মনিটরিং করেছেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন