English

30 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

অক্ষয়ের যে উদ্যোগ দেখে আবেগে ভাসছেন ভক্তরা

- Advertisements -

নাসিম রুমি: বলিউডে তিনি ‘খিলাড়ি’ নামে পরিচিত। একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। যদিও সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত ছবিগুলি বক্স অফিসে সেইভাবে সফল নয়। তবে এজন্য নিজের কাজ কোনও ভাবেই বন্ধ করবেন না, সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

Advertisements

এবার ক্যামেরার সামনে ধরা দিলেন এক অন্য রূপে। মুখে বাঁধা সাদা রুমাল, মাথায় টুপি, হাতে খাবারের থালা। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই, তিনি অক্ষয় কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, নিজের বাড়িতেই একটি খাওয়া-দাওয়ার আয়োজন করেছেন অক্ষয়।

এই খাওয়া-দাওয়ার আয়োজন সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য, যাদের মাথার উপর নেই ছাদটুকু। জীবন কাটে রাস্তাতেই। তাদের জন্যই বাড়িতে রান্না করা খাবারের আয়োজন করেছেন খিলাড়ি কুমার। নিজেই বাড়িতে আগত মানুষের হাতে খাবারের থালা তুলে দিয়েছেন অক্ষয়।

তবে বোঝাই যাচ্ছে, অক্ষয়ের অজান্তেই এই দৃশ্য কেউ ক্যামেরাবন্দি করেছেন। ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘সরফিরা’। সেই ছবি বক্স অফিসে সেই ভাবে সফল নয়। তবে এখন আসন্ন ছবি ‘খেল খেল মে’-র প্রচার নিয়ে ব্যস্ত অক্ষয়।

Advertisements

আগামী ১৫ আগস্ট এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছে তাপসী পন্নু, বাণী কপূর, ফরদিন খান, অ্যামি ভির্ক, প্রজ্ঞা জয়সওয়াল, আদিত্য শীল প্রমুখ।

এর আগে অক্ষয়ের বেশ কিছু ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেনি। এর মধ্যে রয়েছে, ‘মিশন রানিগঞ্জ’, ‘সেলফি’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ ।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন