English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০২৪
- Advertisement -

সাবেক স্বামীর বিয়ে, ক্ষোভে ঘরবাড়িতে আগুন দিলেন স্ত্রী

- Advertisements -

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের গুজরানওয়ালায় এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। সেখানে এক নারী তার সাবেক স্বামীর নতুন বিয়ে মেনে নিতে না পেরে তার বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন।

বিবাহবিচ্ছেদের তিন বছর পর সাবেক স্বামীর নতুন সংসার শুরু করার খবরে ক্ষুব্ধ হয়ে এই নারীর প্রতিশোধমূলক অগ্নি সংযোগ করেন। তার এমন কার্যকলাপ বেশ আলোচনার জন্ম দিয়েছে।

Advertisements

স্থানীয় পুলিশ জানিয়েছে, আগুনে সাবেক স্বামীর ভাই গুরুতরভাবে দগ্ধ হয়েছেন এবং নববিবাহিত দম্পতির ঘরের বেশকিছু অংশও পুড়ে গেছে। এ বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে এবং বিস্তারিত জানার চেষ্টা করছে।

পুলিশের বরাতে জানা গেছে, বছর তিনেক আগে আদনান নামে ওই ব্যক্তি তৎকালীন স্ত্রী সালেহার সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। কিন্তু তার নতুন বিয়ে এবং বউভাতের অনুষ্ঠানের দিন রাতে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সালেহা তার বোন ও ভগ্নিপতিকে নিয়ে আদনানের বাড়িতে প্রবেশ করেন এবং ঘরে ঢুকে আগুন ধরিয়ে দেয়।

Advertisements

প্রায় ১০ বছর আগে আদনান ও সালেহার বিবাহ সম্পন্ন হয়েছিল। তারা একসময় আদনানের বাবা-মায়ের পাশের বাড়িতেই বসবাস করতেন। কিন্তু তাদের পারিবারিক কলহের কারণে সম্পর্ক ভেঙে যায় এবং তিন বছর আগে তাদের তালাক হয়। তালাকের পর আদনান তার পিতামাতার বাড়িতে ফিরে যান এবং নতুন করে জীবন শুরু করার চেষ্টা করেন। তবে আদনানের পুনরায় বিয়ে সালেহার জন্য ছিল মানসিকভাবে কষ্টের। এটা তাকে প্রতিশোধের পথে নিয়ে যায়।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, নতুন বিয়ের দিনেই এই অগ্নিসংযোগ ঘটে। আদনান ওই সময় বাড়ির বাইরে ছিলেন। এই ঘটনায় আদনানের পরিবারের সদস্যরাও আতঙ্কিত হয়ে পড়েন। পুলিশের মতে, এই ঘটনার তদন্ত চলছে এবং সংশ্লিষ্টদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই ঘটনা দুই পরিবারের মধ্যে উত্তেজনা ও অস্থিরতার জন্ম দিয়েছে। বর্তমানে এটা স্থানীয় জনগণের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন