English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

মমতার পদত্যাগ দাবির মঞ্চে অঞ্জন দত্ত

- Advertisements -

মানুষ যখন বিপ্লবের স্রোত নামায় তখন সামনে আর কোনো শক্তিই টিকে থাকতে পারে না। যুগে যুগে এমন অনকে দৃষ্টান্তই দেখা গেছে। ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও পড়েছেন বিপ্লবের মহাস্রোতের সামনে। আরজি করের ডাক্তারকে খুন ও ধর্ষণ করার প্রতিবাদ এখন তার গদি নাড়িয়ে দিচ্ছে।

Advertisements

পশ্চিমবঙ্গের নানা শ্রেণি-পেশার মানুষ রাজপথে নেমে এসেছেন মমতার পদত্যাগের দাবিতে। গতকাল রবিবারও একটি উত্তাল দিন কাটিয়েছে রাজ্যটি। কলকাতার আশুতোষ কলেজ থেকে প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়। যেখানে মমতার পদত্যাগের স্লোগান উঠতেও দেখা যায়। একই মঞ্চে হাজির ছিলেন জনপ্রিয় গায়ক, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্তও।

সম্প্রতি এক ভিডিও সামনে এসেছে যেখানে দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তুলেছেন অঞ্জন দত্ত।

Advertisements

তিনি বলেন, ‌‘আমি খুব লজ্জিত! যে শহর আমাকে অনেক কিছু শিখিয়েছে, সেখানে এরকম লজ্জাজনক ঘটনা ঘটে গেল। সেই জন্য আমরা বলছি উই ওয়ান্ট জাস্টিস। সে যত উপরেই থাকুক না কেন। সঠিক বিচার চাইছি। তাই আমি এখানে এসেছি। অঞ্জন দত্ত হয়ে আসিনি, সহ-নাগরিক হিসেবে এসেছি, এই কলেজের প্রাক্তনী হিসেবে এসেছি। এখন আর জাস্টিস চাওয়াটা শুধু একটা ঘটনার জন্য নয়। আরও অনেক ঘটনা এর সঙ্গে জড়িত। আমরা এখন সেটা সবাই জানি। তাই সুবিচার চাই।’

তার বক্তব্যের পরই ভিডিওতে দেখা যায়, আশুতোষের ছেলমেয়েরা মুখ্যমন্ত্রীর পদত্যাগ চাইছেন। এমনকী বাংলার সরকার বিরোধী নানা স্লোগানও ওঠে সেখানে। যদিও অঞ্জন নিজে কোনো সরকার বিরোধী মন্তব্য করেননি। সম্পূর্ণ অরাজনৈতিকভাবেই বিচার চেয়েছেন নির্যাতিতার।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন