English

27 C
Dhaka
শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
- Advertisement -

পরকীয়ার জেরে স্ত্রীকে ছোড়া গুলিতে প্রাণ গেল প্রেমিকার!

- Advertisements -

ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের নলহাটির। সেখানে পরকীয়ার জেরে স্ত্রীর অশান্তির জেরে স্বামী গুলি ছুঁড়লে, সেই গুলিতে প্রতিবেশী এক তরুণী নিহত হয়েছেন। যদিও গুলিটি স্ত্রীকে লক্ষ্য করেই গুলি চালিয়েছিলেন ওই যুবক। গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার।

Advertisements

পুলিশের ধারণা, ত্রিকোণ প্রেমের জেরেই অশান্তি বেধেছিল স্বামী-স্ত্রীর মধ্যে। তার জেরেই ভুলবশত ওই তরুণী নিহত হয়েছেন। স্ত্রীকে লক্ষ্য করেই গুলি চালিয়েছিলেন ওই যুবক। যদিও নিহতের পরিবার দাবি করেছে, তরুণীর সঙ্গে ওই যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

ঘটনার দিন দুপুরে প্রতিবেশী বীরু শেখ এবং তার স্ত্রীর মধ্যে অশান্তি বাধে। বাড়ির ছাদে কলহের সময় আচমকা বীরু তার স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি গিয়ে লাগে নিকিতার শরীরে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

এদিকে, ঘটনার পর অভিযুক্ত বীরু পলাতক রয়েছেন। পুলিশ অভিযুক্তের স্ত্রীকে আটক করেছে। পুলিশের ভাষ্য, নিকিতা নামে ওই তরুণীর সঙ্গে বীরুর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। মঙ্গলবার দুপুরে নিকিতার সঙ্গে ছাদে গল্প করছিলেন বীরু। সেই সময় তার স্ত্রী তাদের দেখে ফেলেন। তিনি ছাদে যেতেই বীরুর সঙ্গে তার অশান্তি শুরু হয়। এরপর বীরু স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালান। কিন্তু সেই গুলি নিকিতার শরীরে গিয়ে লাগে।

নিকিতার মা আমিনা বিবি জানান, আমার মেয়ে ছেলেটাকে ভালোবাসতো। ও বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর হঠাৎ আমার বড় মেয়ে দৌড়ে এসে বললো, মা বাইরে বন্দুকের আওয়াজ। ছুটে বাইরে বেরিয়ে দেখি আমার মেয়ে পড়ে রয়েছে। ওই ছেলেটি ৫ বছর ধরে এখানে থাকে। ওর স্ত্রী এবং সন্তান রয়েছে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন