English

27 C
Dhaka
সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
- Advertisement -

ভারতের লোকসভা নির্বাচনে হারলেন যে তারকারা

- Advertisements -

নাসিম রুমি: প্রতিবারের মতো ২০২৪ সালের ভারতের লোকসভা নির্বাচনেও লড়েছিলেন একদল তারকা। হেমা মালিনী, অরুণ গোভিল, মনোজ তিওয়ারি, রবি কিষাণসহ জয় পেয়েছেন অনেকেই। এর মাঝে হারের তিক্ততার স্বাদও পেয়েছেন কেউ কেউ। এই তালিকায় আছেন হিরণ চট্টোপাধ্যায়, লকেট চট্টোপাধ্যায়, রাজ বাব্বর ও পবন সিং।

Advertisements

পশ্চিমবঙ্গের অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় হেরেছেন আরেক অভিনেতা দেবের কাছে। ১ লাখ ৮২ হাজার ৮৬৮ ভোটের ব্যবধানে হিরণকে হারিয়ে তৃতীয়বারের মতো লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন দেব।

টালিউডে লকেট চট্টোপাধ্যায় ও রচনা ব্যানার্জি পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু বলে পরিচিত। কিন্তু এবারের লোকসভা নির্বাচনে হুগলি থেকে একই আসনে একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করেছেন তাঁরা। নির্বাচনে প্রিয় বন্ধু রচনার কাছে হেরেছেন লকেট। ৭৬ হাজার ৭৫৩ ভোটের ব্যবধানে জিতেছেন রচনা।

Advertisements

হরিয়ানার গুরগাঁও কেন্দ্রে কংগ্রেসের হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা রাজ বাব্বর। বিজেপি নেতা রাও ইন্দ্রজিৎ সিংয়ের কাছে ৭৫ হাজার ০৭৯ ভোটে পরাজিত হয়েছেন রাজ বাব্বর।

বিহারের কারাকাট থেকে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করে হেরে গেছেন ভোজপুরি গায়ক পবন সিং। ভোজপুরি এই তারকাকে প্রথমে পশ্চিমবঙ্গের আসানসোল থেকে মনোনয়ন দিয়েছিল বিজেপি। পরবর্তী সময়ে পবন সিং সেই মনোনয়ন প্রত্যাহার করে বিহারের কারাকাটে নির্বাচন করার সিদ্ধান্ত নেন।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন