English

29 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
- Advertisement -

ট্রাম্পের গলফ মাঠে গোলাগুলি, আটক ১

- Advertisements -

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পাম বিচ এলাকায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের গলফ মাঠে গোলাগুলির ঘটনা ঘটেছে। স্থানীয় সময় রবিবার বিকেলে যখন ট্রাম্প মাঠে গলফ খেলছিলেন, তখনই এই গোলাগুলি শুরু হয়। আতঙ্কের মধ্যেও ট্রাম্প নিরাপদে ছিলেন। ঘটনার পরপরই নিরাপত্তা বাহিনী দ্রুত ব্যবস্থা নেয় এবং অস্ত্রসহ এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে।

নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, আটক ব্যক্তির কাছে একটি একে-৪৭ রাইফেল ছিল, যা উদ্ধার করা হয়েছে। মার্কিন সিক্রেট সার্ভিস জানিয়েছে, ওই ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়, যখন তিনি গলফ মাঠের দিকে বন্দুক তাক করছিলেন। তাদের অভিযোগ, ট্রাম্পের দিকে আক্রমণের চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। তবে সিক্রেট সার্ভিসের সদস্যরা দ্রুত প্রতিক্রিয়া দেখিয়ে তাকে গুলি করে আটক করেন।

গোলাগুলির সময় ট্রাম্প মাঠে উপস্থিত থাকলেও তার কোনো ক্ষতি হয়নি। নিরাপত্তার কারণে তাকে তৎক্ষণাৎ সরিয়ে নেওয়া হয়।

এদিকে ট্রাম্পের প্রচার সেল জানিয়েছে, তিনি পুরোপুরি নিরাপদ রয়েছেন। এই ঘটনার পর তার প্রচার শিবিরে কিছুটা উত্তেজনা দেখা দিয়েছে, বিশেষ করে নির্বাচন সামনে রেখে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তির শঙ্কা প্রকাশ করেছেন অনেকে।

সিক্রেট সার্ভিসের সাবেক কর্মকর্তা বেরি ডোনাডিও বলেন, ‘একে-৪৭ খুবই শক্তিশালী অস্ত্র, যা দিয়ে অনেক দূরের লক্ষ্যবস্তুকে আঘাত করা যায়। এটা ভাগ্যের ব্যাপার যে, পরিস্থিতি আরও গুরুতর হয়নি।’

এ ঘটনার পর ডেমোক্রেটিক দলের প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (পূর্বে টুইটার) এক বিবৃতিতে বলেন, ‘ট্রাম্প নিরাপদে আছেন জেনে আমি স্বস্তি পেয়েছি। সহিংসতার কোনো স্থান আমাদের সমাজে নেই।’

ট্রাম্প বর্তমানে ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। নির্বাচনের আগে তার গলফ মাঠে এই গোলাগুলির ঘটনা নিয়ে মার্কিন রাজনীতিতে ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

ফ্লোরিডার পাম বিচের এই গলফ মাঠটি ট্রাম্পের মার-এ-লাগো রিসোর্টের কাছাকাছি অবস্থিত। এই রিসোর্টে ট্রাম্প প্রায়ই সময় কাটান এবং গলফ খেলে থাকেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন