English

30 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
- Advertisement -

নতুন কোচ পেলেন রোনালদোরা

- Advertisements -

আবারও নতুন কোচ নিয়োগ দেওয়া হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি প্রো লিগের ক্লাব আল-নাসরে। এবার দায়িত্ব দেওয়া হয়েছে এসি মিলানকে ২০২২ সালে ইতালিয়ান লিগ শিরোপা স্কুদেত্তা জেতানো কোচ স্তেফানো পিওলিকে।

এর মাধ্যমে আল-নাসরে যোগ দেওয়ার পর তৃতীয় কোচ পেলেন রোনালদো। নতুন মৌসুম শুরু না হতেই সম্প্রতি ছাঁটাই করা হয় লুইস কাস্ত্রোকে। এর আগে রোনালদো আল-নাসরে যোগ দেওয়ার ৪ মাসের মাথায় দায়িত্ব ছেড়েছিলেন রুডি গার্সিয়া। সেই দায়িত্ব এবার নিলেন ৫৮ বছর বয়সী পর্তুগিজ কোচ পিওলি।

যদিও পিওলির সঙ্গে চুক্তি কত বছরের সেটি বিস্তারিত জানায়নি আল-নাসর। ২০১৯ সালে এসি মিলানের দায়িত্ব নেওয়ার পর ২০২১-২২ মৌসুমে দলকে সিরি’আ চ্যাম্পিয়ন করেন পিওলি। তার অধীনে গত ২০২২-২৩ মৌসুমেও চ্যাম্পিয়নস লিগের সেমি-ফাইনালে খেলে সাতবারের চ্যাম্পিয়নস লিগ জয়ীরা। গত মৌসুমটা আশানুরূপ না কাটায় দায়িত্ব ছাড়েন পিওলি।

সবশেষ ২০১৮-১৯ মৌসুমে সৌদি প্রো লিগ জিতেছিল আল-নাসর। এরপর আর শিরোপার মুখ দেখেনি দলটি। রোনালদো আসার পর গত মৌসুম দ্বিতীয় হয়ে শেষ করেছিল আল-নাসর। এবারের শুরুটাও ভালো হয়নি। ৩ ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিততে পেরেছে ক্লাবটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন