English

32 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
- Advertisement -

তিন মাস পর ফিরে মেসির জোড়া গোল ও এক অ্যাসিস্ট

- Advertisements -

নাসিমরুমি: দীর্ঘদিন পর ইন্টার মায়ামির জার্সিতে মাঠে নেমেই জোড়া গোল ও এক অ্যাসিস্ট করেছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। তার জাদুকরি দিনে ফিলাডেলফিয়ার বিপক্ষে মায়ামি জিতেছে ৩-১ ব্যবধানে।

Advertisements

১৬ জুন ফিলাডেলফিয়ার বিপক্ষে খেলতে নেমেছিল ইন্টার মায়ামি। লিওনেল মেসি তখন কোপা আমেরিকায় খেলতে জাতীয় দলের সঙ্গে ব্যস্ত। এরপর তার কোপা আমেরিকা জয়। ফাইনালে চোটে পড়া, এর কারণে পুরো ম্যাচ খেলতে পারেননি তিনি। চোট কাটিয়ে দীর্ঘ তিন মাসেরও বেশি সময় পর ক্লাবের হয়ে খেলতে নেমেই ঝলক দেখিয়েছেন এই ৩৬ বছর বয়সি। মনেই হয়নি যে তিনি সবে চোট কাটিয়ে ফিরেছেন।

অবশ্য চেজ স্টেডিয়ামে শুরুতে গোল হজম করে ইন্টার মায়ামিই। খেলার বয়স ২ মিনিট হতে না হতেই জালে বল ‍ছুঁয়ে ফেলেন মিকায়েল উহরে। ২৬ মিনিটে গোল শোধ করে স্বাগতিক দল। বলটা বাড়ানো হয়েছিল প্রায় মাঝমাঠ থেকে, ফার্স্টটাচেই মেসির দিকে এগিয়ে দেন সুয়ারেজ। মেসি শুরুতে বক্সের বাইরে বোকা বানান ফিলাডেলফিয়ার ডিফেন্ডার কাই ওয়েগনারকে, এরপর একটু এগিয়ে গিয়ে ডানপায়ের আড়াআড়ি শটে বল জালে।

লিড নিতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি মেসির দলকে। ৩০ মিনিটে বাম দিক থেকে বল সোজাসুজি মেসির উদ্দেশে এগিয়ে দেন জর্দি আলবা। জাদুকরি বাঁ পায়ে এবারও মেসির ফার্স্ট টাচ, বাঁক খাওয়া শটে বল গোলরক্ষকের হাতে লেগে প্রবেশ করে জালে। মেজর সকার লিগের এ মৌসুমে ১৩ ম্যাচে মেসির এটা ১৪তম গোল।

Advertisements

প্রথমার্ধেই ২-১ ব্যবধানে এগিয়ে যাওয়া ইন্টার মায়ামির হয়ে যোগ করা সময়ে শেষ গোলটি করেন লুইস সুয়ারেজ, অ্যাসিস্টদাতা খোদ মেসি।

এ জয়ের ফলে ইস্টার্ন কনফারেন্স লিগে ২৮ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে মায়ামি। দ্বিতীয় স্থানে থাকা সিনসিনাটির সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ১০।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন