English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
- Advertisement -

রিয়ালের সঙ্গে আবারও নতুন চুক্তি মদরিচের

- Advertisements -
Advertisements

রিয়াল মাদ্রিদ আর লুকা মদরিচ যেন একে অপরকে ছাড়তেই চাচ্ছে না। তা না হলে আবারও এক বছর ‍চুক্তির মেয়াদ বাড়াতে দুই পক্ষ সম্মত হতো না। ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত একসঙ্গে পথচলার বিষয়টি আজ নিশ্চিত করেছে রিয়াল।

Advertisements

ক্রোয়েশিয়ার মিডফিল্ডারের সতীর্থ কিংবা অনেক জুনিয়র যখন বুটজোড়া তুলে রেখে কোচিং পেশায় কিংবা দর্শক বনে গেছেন তখনো ক্যারিয়ারটা দীর্ঘ করছেন মদরিচ।

সর্বশেষ মৌসুমে রিয়ালের সঙ্গে এক বছরের নতুন চুক্তি করেছিলেন মিডফিল্ডের জেনারেল। সেই হিসেবে গত মাসে তার ক্লাব ছাড়ার কথা ছিল। কিন্তু তা না হয়ে আরো এক বছর মাঝমাঠ কাঁপাবেন তিনি। বয়স ৩৮ হলেও বুড়ো হাড়ের ভেলকি দেখানো যেন তার থামেনি।
২০১২ সালে রিয়ালে যোগ দেন মদরিচ। টটেনহাম থেকে লস ব্ল্যাংকোসে এসে ক্লাব ফুটবলের সম্ভাব্য সব ট্রফিই জিতেছেন তিনি। গত ১২ মৌসুমে ৬টি চ্যাম্পিয়নস লিগ, ৪টি লা লিগাসহ মোট ২৬ ট্রফি জিতেছেন। ব্যক্তিগত সেরা পুরস্কারটিও রিয়ালের হয়েই জিতেছেন।
২০১৮ সালে লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলে তাদের এক রকম সম্পত্তি ব্যালন ডি অর জেতেন মদরিচ। একই বছর ফিফা দ্য বেস্ট খেলোয়াড়েরও পুরস্কার জেতেন তিনি। রিয়ালের হয়ে এখন পর্যন্ত ৫৩৪ ম্যাচ খেলা মদরিচ ২০১৮ বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার গোল্ডেন বল জেতেন। আর ২০২২ বিশ্বকাপে জেতেন ব্রোঞ্জ বল।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন