English

29 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
- Advertisement -

ব্রাজিলে ব্যক্তিগত দ্বীপ কিনছেন নেইমার

- Advertisements -

মাঠে ফিরতে অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। কবে ফিরবেন তা অবশ্য এখনো স্পষ্ট নয়। তবে প্রত্যবর্তনের বিষয়ে না দিলেও মাঠের বাইরে নিজের ভক্ত-সমর্থকদের সুখবর দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা। ব্রাজিলে একটি ব্যক্তিগত দ্বীপ কিনেছেন নেইমার।

Advertisements

জানা গেছে, দ্বীপটির অবস্থান রিও ডি জেনিরোর কাছাকাছি, নাম ইলাহাও দো জাপাও। এটি কিনতে নেইমারের খরচ হবে ৯০ লাখ ইউরো। নেইমার দ্বীপটিতে এখনো থাকছেন, তবে এর জন্য প্রতিদিন ৫০ হাজার ইউরো ভাড়া দিতে হয় তাকে।

Advertisements

তার দ্বীপ কেনোর বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাজিলের সাংবাদিক লিও দিয়াস। যার কারণে খেলাতে শিরোনাম হতে না পারলেও ঠিকই আলোচনায় আছেন নেইমার। বর্তমানে দ্বীপটির মালিক কানাডিয়ান এক প্রতিষ্ঠান। তিন হেক্টরের দ্বীপটিতে একসঙ্গে ১০ জন অতিথি থাকতে পারবেন। ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুরের সঙ্গে সমুদ্রের দিকে মুখ করা তিনটি বাংলো আছে।

দ্বীপটিতে যাইতে হেলিকপ্টার এবং নৌকা ব্যবহার করতে হবে। বর্তমানে ব্যবহৃত হেলিকপ্টারটির মালিকানা আনুষ্ঠানিক চুক্তিপত্রের পর নেইমারের হবে। দ্বীপটিতে পৌঁছাতে রিও ডি জেনিরো থেকে ৩৫ মিনিট সময় লাগবে হেলিকপ্টারে।

Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন